হাসিনার বিশ্বের রোল মডেল হওয়া সময়ের ব্যাপার: খাদ্যমন্ত্রী

https://www.bdnow24.com/category/বাংলাদেশ/

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্বের অনন্য রাজনৈতিক নেতায় পরিণত হতে যাচ্ছেন বলে মনে করেন খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম। তিনি বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজ গুণে আজ বিশ্ব দরবারে নিজেকে একজন নন্দিত ও প্রশংসিত নেত্রী হিসেবে জায়গা করে নিয়েছেন। তিনি সিঙ্গাপুর ও মালয়েশিয়ার রাষ্ট্রপ্রধানদের মত একসময় বিশ্বের রোল মডেল হবেন যা এখন শুধুই সময়ের ব্যাপার।’

শনিবার সকালে সাভারের এক অনুষ্ঠানে এ কথা বলেন খাদ্যমন্ত্রী। সেখানকার তেঁতুলঝোড়া উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ, কলেজের একাডেমিক ভবন উদ্বোধন ও স্কুলের নতুন ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে যোগ দিতে সেখানে যান খাদ্যমন্ত্রী।

কামরুল বলেন, ‘তত্ত্বাবধায়ক, অন্তবর্তীকালীন বা সহায়ক নামের উদ্ভট কোন সরকারের অধীনে নয়, আগামী নির্বাচন হবে সাংবিধানিকভাবে যথাসময়ে বর্তমান প্রধানমন্ত্রীর নেতৃত্বেই।’ গত নির্বাচন বর্জন করলেও আগামী নির্বাচনে অস্তিত্ব বাঁচাতেই বিএনপি অংশ নেবে বলেও মন্তব্য করেন কামরুল।

মন্ত্রী বলেন, ‘২০১৪-১৫ সালে বিএনপি নির্বাচন বানচাল করতে আগুন সন্ত্রাস করেছে। আন্দোলনের নামে নোংরামি করতে করতে আজ তারা সাংগঠনিক শক্তি হারিয়ে ফেলেছে। এর আগে আগামী সংসদ নির্বাচনকে নিয়ে প্রথমে তত্ত্বাবধায়ক ও অন্তর্বর্তীকালীন নির্বাচনের দাবি করতেন। এখন আবার নতুন করে সহায়ক নামে নতুন উদ্ভট সরকারের অধীনে নির্বাচনের কথা বলছেন। যার মাধ্যমে জনমনে বিভ্রান্তির চেষ্টা চালাচ্ছে বিএনপি।’

২০১৪-১৫ সালের মতো বিএনপি আবারও যেন কোনো সন্ত্রাসী অপকর্ম করতে না পারে, সে জন্য শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকসহ সকলকে সর্তক থাকার আহ্বান জানান খাদ্যমন্ত্রী।

অনুষ্ঠানের উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন সাভার উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আবু নাসের বেগ। বিশেষ অতিথি ছিলেন ঢাকা-১৯ আসনের সংসদ সদস্য এনামুর রহমান, সাভার উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সৈয়দ শাহরিয়ার মেনজিস, সাভারের পৌর মেয়র আব্দুল গণি, উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাসিনা দৌলা, সাভার উপজেলার ভারপ্রাপ্ত চেয়ারম্যান ফখরুল আলম সমর প্রমুখ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

Be the first to comment on "হাসিনার বিশ্বের রোল মডেল হওয়া সময়ের ব্যাপার: খাদ্যমন্ত্রী"

Leave a Reply