হাউসফুল যাচ্ছে সিয়ামের ‘পোড়ামন ২’

এবারের ঈদুল ফিতরে সারাদেশে মুক্তি পেয়েছে পাঁচটি সিনেমা। এর মধ্যে তিনটি সিনেমার নায়ক শাকিব খান। তার ছবি গুলো হলো ‘সুপার হিরো’, ‘চিটাগাংইয়া পোয়া নোয়াখাইল্লা মাইয়া’ এবং ‘পাংকু জামাই’ এই তিন ছবির দুটিতে শাকিবের নায়িকা বুবলী আর একটিতে অপু বিশ্বাস। এ ছাড়া বাকি দুটি হলো ‘কমলা রকেট’ ও ‘পোড়ামন-২’।

দেশের মোট ২২টি হলে মুক্তি পেয়েছে রায়হান রাফি পরিচালিত ‘পোড়ামন ২’।  ছবিটি। ছবিতে অভিনয় করেছেন সিয়াম আহমেদ, পূজা চেরী, বাপ্পারাজসহ আরও অনেকে।

দর্শকদের সঙ্গে দেখা করতে ও কথা বলতে গতকাল তারা যান স্টার সিনেপ্লেক্সে।

স্টার সিনেপ্লেক্সে শুক্রবার দুপুরের শো হাউসফুল ছিল। ছিল দর্শকদের উপচেপড়া ভিড়। এ ছাড়া গাজীপুরের বর্ষা সিনেমা হলের দুপুরের শোও ছিল হাউসফুল। গাজীপুরের হল হাউসফুল হওয়ায় অনেকেই সেখানে টিকিট না পেয়ে অনেকটা পথ পাড়ি দিয়ে রাজধানীর সিনেপ্লেক্সে চলে আসেন।

সিয়াম জানান, ‘রাজধানীর হলগুলো ভিজিট করেছি। আমি সত্যিই অনেক আনন্দিত। আমার প্রথম ছবিতে সবার এত ভালোবাসা পাব ভাবিনি। এত কম হল পেয়েও অনেকগুলো শো হাউসফুল হয়েছে, সত্যি এটা আমার প্রতি দর্শকদের ভালোবাসার প্রকাশ। এই ঈদটা আমার জন্য অন্যতম সেরা ঈদ হয়ে থাকবে সবসময়।’

সিনেমার প্রযোজক আবদুল আজিজ বলেন, ‘এত মানুষের ভালোবাসা পাচ্ছি, ভাষায় প্রকাশ করতে পারব না। পোড়ামন-২ সব জায়গায় হাউসফুল। এতে করে আমরা অনুপ্রেরণা পাচ্ছি। মনে হচ্ছে, দর্শকরা পোড়ামন-৩ চাইছে।’

Be the first to comment on "হাউসফুল যাচ্ছে সিয়ামের ‘পোড়ামন ২’"

Leave a Reply