সোনুর সমর্থকরা দেশদ্রোহী : কাদেরি

আজান বিতর্কে সোনু নিগমের বিরুদ্ধে ফতোয়া জারি করেছিলেন তিনি। বলিউডের জনপ্রিয় গায়কের মাথা মুড়িয়ে রাস্তায় ঘোরাতে পারলে ১০ লাখ দেওয়া হবে বলে ঘোষণা করেন ভারতের ওয়েস্ট বেঙ্গল মাইনরিটি ইউনাইটেড কাউন্সিলের সহ-সভাপতি সৈয়দ শাহ আতেফ আলি আল কাদেরি৷ যা নিয়ে গোটা দেশ জুড়ে সমালোচনার ঝর ওঠে। আর এবার সেই আল কাদেরিকে খুনের হুমকি দেওয়া হয়েছে বলে অভিযোগ।

বাঙালি মৌলবী আল কাদরিকে মেরে ফেলার হুমকি দেওয়া হয়েছে। ইতিমধ্যেই বিষয়টি নিয়ে এন্টালি থানায় অভিযোগ করেছেন ওই মৌলবী। তাঁর অভিযোগ, তাঁকে খুনের হুমকি দেওয়া হয়েছে। মেসেজ করে তাঁকে হুমকি দেওয়া হয়েছে, যদি সোনু নিগমের বিরুদ্ধে আর একটাও কথা বলেন তিনি, তাহলে তাঁকে এবং তাঁর পরিবারকে খুন করা হবে। বন্দুকের গুলিতে তাঁর পরিবারকে ঝাঁঝরা করে দেওয়া হবে বলে ওই বাঙালি মৌলবীকে হুমকি দেওয়া হয়েছে বলে দাবি করেছন তিনি।

এরপরই ফের তিনি সোনু নিগমের বিরুদ্ধে সুর চড়ান। তাঁর দাবি, সোনুকে যাঁরা সমর্থন করছেন তাঁরা দেশদ্রোহী। প্রসঙ্গত, ওয়েস্ট বেঙ্গল মাইনরিটি ইউনাইটেড কাউন্সিলের সহ-সভাপতির ওই হুমকি দেওয়ার পর নিজের মাথা নিজেই মুড়িয়ে ফেলেন বলিউডের ওই জনপ্রিয় গায়ক। তবে শুধু মাথা ন্যাড়া করলেই হবে না, জুতার মালা উড়িয়ে সোনুকে দেশ ঘোরালে তবেই ১০ লাখ পুরস্কার তিনি দেবেন বলে ফের ঘোষণা করেন ওই মৌলবী।

Source :kalerkontho

Be the first to comment on "সোনুর সমর্থকরা দেশদ্রোহী : কাদেরি"

Leave a Reply