সিনেমা নির্মাণ করতে চলেছেন রমিজ রাজা

ক্রিকেটাঙ্গনের প্রশংসিত এবং একইসঙ্গে সমালোচিত ব্যক্তি হলেন রমিজ রাজা। সাবেক এই পাক ক্রিকেটার এখন ধারাভাষ্যকার হিসেবে পরিচিত।

সেই সঙ্গে বাংলাদেশের কয়েকজন ক্রিকেটারের সাথে তার আচরণ বিতর্কের সৃষ্টি করেছে। সেই রমিজ রাজা এবার সিনেমা বানাতে চলছেন! মোটেও ভুয়া খবর নয়, সিনেমার নায়কও ঠিক হয়ে গেছে বলে নিশ্চিত করেছে পাকিস্তানের জিও নিউজ!

সংবাদমাধ্যমটি জানিয়েছে, সন্ত্রাসবাদের বিরুদ্ধে এবং ক্রিকেটকে হাইলাইট করে নির্মিত হবে এই সিনেমা। নায়কের চরিত্রের জন্য তিনি ইতিমধ্যেই বলিউড স্টার সঞ্জয় দত্তকে নির্বাচিত করেছেন। কিন্তু নায়িকার জন্য এখনও মনস্থির করতে পারেননি রাজা। পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খান এবং বলিউড ড্রিমগার্ল ক্যাটরিনা কাইফকে রাজী করানোর চেষ্টা করছেন তিনি।

সিনেমা নির্মাণ নিয়ে রমিজ রাজা বলেছেন, “ইতিমধ্যেই সঞ্জয় দত্তকে রাজী করানো গেছে। মাহিরা এবং ক্যাটরিনা দুজনেই দারুণ অভিনেত্রী। দুজনকেই সিনেমায় কাস্ট করার চেষ্টা করছি। “

রমিজ রাজা আরও জানিয়েছেন, ছবিটি হবে অ্যাকশন এবং সাসপেন্স ঘরনার। কাশ্মীর হামলাকে কেন্দ্র করে দুই দেশের  মাঝে যে সম্পর্কের টানাপোড়েন চলছে, তাতে এই সিনেমা হতে পারে নতুন সেতুবন্ধন। এমনটাই মনে করছেন সবাই।

সূত্র:কালের কণ্ঠ

Be the first to comment on "সিনেমা নির্মাণ করতে চলেছেন রমিজ রাজা"

Leave a comment

Your email address will not be published.


*