শেষ হলো অপারেশন “টেপিড পাঞ্চ”

​কুষ্টিয়ার ভেড়ামারা শহরের বামনপাড়া তালতলা এলাকায় দীর্ঘ ২২ ঘন্টা ধরে অভিযান চলার পর অবশেষে শেষ হলো অপারেশন “টেপিড পাঞ্চ”।

https://www.bdnow24.com/category/বাংলাদেশ/
গতকাল শনিবার রাত সাড়ে ৯ টার দিকে প্রেস ব্রিফিং এর মাধ্যমে আনুষ্ঠানিক ভাবে অপারেশন সমাপ্ত হওয়ার ঘোষনা দেন খুলনার অতিরিক্ত ডিআইজি হাবিবুর রহমান।

এ সংবাদ সম্মেলনে তিনি জানান, গত শুক্রবার কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্স ন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিটের তথ্যের ভিত্তিতে দিবাগত রাত ১২ টার দিকে সিটিটিসি’র এডিসি আব্দুল মান্নানসহ কুষ্টিয়া ভেড়ামারা থানা পুলিশ, কুষ্টিয়া পুলিশ ও ডিবি পুলিশের একটি যৌথ টিম সেখানে অবস্থান নেয়।’

পরে রাত ৩টার দিকে এক মহিলা সুইসাইডাল ভেষ্ট পরিহিত অবস্থায় সেখান থেকে বেরিয়ে আসলে পুলিশ সেটি বিষ্ফোরণের আগেই তাকে আটক করেন।অভিযানে নব্য জেএমবির আমির আইয়ুব আলীর স্ত্রী তিথি, তার মেয়ে আফিয়া হাসান (৫ মাস), আরমান আলীর স্ত্রী টলি আরা, তার মেয়ে নোভা (৬), ও নব্য জেএমবির সেকেন্ড ইন কমান্ড রাজিবুল ওরফে রাশেদ ওরফে তালহার স্ত্রী সুমাইয়াকে আটক করেছে কাউন্টার টেররিজম ও কুষ্টিয়া জেলা পুলিশ।’-যোগ করেন ডিআইজি হাবিবুর রহমান।

এ ঘটনায় পুলিশ নব্য জেএমবির আমির ও তিথিরের স্বামী আইয়ুব বাচ্চু ওরফে সজিবকে খুঁজছে বলেও জানান ডিআইজি।

ডিআইজি আরো বলেন, ‘গত বছরের নভেম্বর মাসে জঙ্গীরা বাড়িটি ভাড়া নেয়। আটক সজিবের স্ত্রী তিথি ও সেকেন্ড ইন কমান্ড’র স্ত্রী রাজিবুল ওরফে রাশেদ ওরফে তালহার স্ত্রী সুমাইয়া। তাদের বাড়ি নাটোর জেলায়।’

Be the first to comment on "শেষ হলো অপারেশন “টেপিড পাঞ্চ”"

Leave a Reply