শুরু হতে যাচ্ছে কুয়াকাটা বিচ কার্নিভ্যাল 

​বাংলাদেশ আয়তনে ছোট দেশ হলেও সৌন্দর্যমন্ডিত দেশ গুলোর মধ্যে অন্যতম একটি দেশ হচ্ছে বাংলাদেশ।  বাংলাদেশের সুন্দর স্থান গুলোর মধ্যে অন্যতম একটি স্থান হলো কুয়াকাটা সমুদ্র সৈকত। তবে এখন পর্যন্ত কুয়াকাটায় পর্যাপ্ত উন্নয়ন মূলক কাজের মাধ্যমে পর্যটক আকৃষ্ট কারী জায়গাতে পরিণত করা সম্ভব হয়ে ওঠেনি।


  দেশীয় পর্যটকদের পাশাপাশি বিদেশী পর্যটকদের কেও আকৃষ্ট করার জন্য আয়োজন করা হচ্ছে ‘কুয়াকাটা বিচ কার্নিভ্যাল’।  ১৪ ই জানুয়ারি থেকে ১৬ ই জানুয়ারি পর্যন্ত চলবে এই বিচ কার্নিভ্যাল।

মাননীয় অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত উদ্বোধন করবেন এই অনুষ্ঠানের। এছাড়াও বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেননসহ আরও অনেকেই উপস্থিত থাকবেন।

এই অনুষ্ঠানের প্রচারের জন্য ঢাকার জিরো পয়েন্ট থেকে ‘কুয়াকাটা বিচ কার্নিভ্যালের ‘ উদ্দেশ্যে বৃহস্পতিবার  যাত্রা শুরু করেছে ৫ জন সাইক্লিস্ট।  তারা হলেন শাহজালাল নোমানের,  মো. জিয়াউল ইসলাম, মো. আদনান হোসেইন, মো. গোলাম রহমান ও মো. মাহাদি হাসান। তারা তাদের যাত্রা পথে অনুষ্ঠান সংক্রান্ত প্রচারণা চালিয়ে যাবেন। 

আশা করা হচ্ছে আয়োজিত অনুষ্ঠানের মাধ্যমে পর্যাপ্ত সারা পাওয়া যাবে। যার ফলে বাংলাদেশের ট্যুরিজম ক্ষেত্রে এগিয়ে যাবে কয়েক ধাপ।

Be the first to comment on "শুরু হতে যাচ্ছে কুয়াকাটা বিচ কার্নিভ্যাল "

Leave a Reply