‘শুধুমাত্র ভিন ডিজেলেই সীমাবদ্ধ থাকতে চাই না’-দীপিকা

​অ্যাকশন স্টার ভিন ডিজেলের বিপরীতে ‘ট্রিপল এক্স : রিটার্ন অব জ্যান্ডার কেইজ’ দিয়ে হলিউড অভিষেক ঘটেছে বলিউডের দীপিকা পাডুকানের। ভিনকে নিয়ে এই গল্প সেই গল্প, প্রেমের কানাঘুষা কম হয়নি, এমনকি প্রশ্ন হয়েছে ‘ইলেন’ শোতেও। তবে ভিন ডিজেলেই আটকে থাকতে চান না দীপিকা, নজর তাঁর এখন অন্যদিকে।

হলিউডের পরবর্তী ছবিতে রায়ান গসলিংয়ের সঙ্গে কাজ করতে চান এই নায়িকা। জনপ্রিয় এই অভিনেতার সাম্প্রতিক নন্দিত এবং সফল ছবি ‘লা লা ল্যান্ড’-এ রায়ান গসলিংয়ের অভিনয় দেখেই মজেছেন দীপিকা।

৩১ বছর বয়সী বলিউডের এই নায়িকা আন্তর্জাতিক অঙ্গনে পা রাখার পর রায়ান গসলিংয়ের সঙ্গে কাজ করার ইচ্ছে প্রকাশ করেছেন। এমনটাই খবর প্রকাশিত হয়েছে ডিএনএইন্ডিয়ায়।

দীপিকা বললেন, ‘এই ছবিতে রায়ানের অভিনয়, সততা, গানগুলো সবকিছুই অসাধারণ ছিল। আমি মনে করি, এই ছবিটি ক্লাসিক প্রেমের গল্পের মধ্যে অন্যতম, যা অত্যন্ত সুন্দরভাবে উপস্থাপন করা হয়েছে। সে এককথায় অসাধারণ এবং আমি অবশ্যই তাঁর সঙ্গে কাজ করতে চাই।’

ফোর্বসের বর্ষসেরা ১০ তারকার একমাত্র ভারতীয় হিসেবে জায়গা করে নিয়েছেন দীপিকা পাড়ুকোন। এই তালিকায় রয়েছেন জেনিফার লরেন্স, জুলিয়া রবার্টাস ও জেনিফার অ্যানিস্টনের মতো বাঘা বাঘা হলিউড তারকা।

বলিউড কি হলিউড, সবখানেই নারীরা পারিশ্রমিকের বিষয়ে বৈষম্যের শিকার হন। ইউএসএ টুডেকে দেওয়া সাক্ষাৎকারের একপর্যায়ে এসেছিল এই প্রসঙ্গও। এ সময় তিনি বলেন, ‘আমি কী এই বিষয়ে সংগ্রাম করব? হ্যাঁ, অবশ্যই আমি এর জন্য সংগ্রাম করব।’ দীপিকা আরো বলেন, ‘কিন্তু আমি এর জন্য নীরবেই সংগ্রাম করব। আমি আমার কাজের মধ্য দিয়ে এর বিরুদ্ধে সংগ্রাম করতে চাই।’

Be the first to comment on "‘শুধুমাত্র ভিন ডিজেলেই সীমাবদ্ধ থাকতে চাই না’-দীপিকা"

Leave a Reply