শাকিব খান বাংলা চলচ্চিত্রে একটি ইতিহাস: বুবলী

মিডিয়ার কাছে পরিচালকদের নিয়ে মন্তব্য করায় বেশ কিছুদিন ধরেই পরিচালক সমিতির সঙ্গে শীতল সম্পর্ক চলছিল ঢালিউড স্টার শাকিব খানের। অবশেষে গতকাল রবিবার সিনিয়র শিল্পীদের হস্তক্ষেপে সেই্ সমস্যার সমাধান হয়। আজ সোমবার আসে আনুষ্ঠানিক ঘোষণা। রবিবার নিজের ফেসবুক অ্যাকউন্টে একটি স্ট্যাটাস দেন অভিনেত্রী শবনব বুবলী। শাকিব-অপুর মাঝে বারবার এসেছে বুবলীর নাম। সেই বুবলী আবারও শাকিব খানকে নিয়েই স্ট্যাটাসটি দিয়েছেন।

স্ট্যাটাসে বুবলী লিখেছেন, “শাকিব খান বাংলা চলচ্চিত্রে একটি ইতিহাস। উনি ছিলেন, আছেন, থাকবেন ইনশাআল্লাহ । কোনো অপশক্তি, ষড়যন্ত্র, চক্রান্ত তাকে দমাতে পারবে না। যখনই তিনি জাতীয় পর্যায় থেকে আন্তর্জাতিক পর্যায়ে আমাদের বাংলা চলচ্চিত্রকে নিয়ে যাচ্ছেন, তখনই তার বিরুদ্ধে ষড়যন্ত্র মাথাচাড়া দিয়ে উঠেছে যার প্রমাণ এর মধ্যে পাচ্ছে সবাই। ”

ষড়যন্ত্রের বিষয়টি পরিস্কার না করে শেষে বুবলী লিখেছেন, “কিন্তু আমরা শিল্পীরা, সহকর্মীরা , দর্শকরা, ভক্তরা তাকে আজীবন সাপোর্ট দিয়ে যাবো । আমরা আমাদের নিজেদের চলচ্চিত্রের উন্নয়নের সার্থেই কাজ করতে চাচ্ছি। তাই আমাদের নিজেদের শিল্পীদের সম্মান করুন, পাশে থাকুন। ”

উল্লেখ্য, শামীম আহমেদ রনির পরিচালনা ‘রংবাজ’ ছবিটির শুটিং চলছে। এতে অভিনয় করেছেন শাকিব খান ও বুবলী। ছবিটি নিয়েই মনোমালিন্যের কারণেই মূলতঃ শাকিব-অপুর বৈবাহিক সম্পর্কের বিষয়টি প্রকাশ্যে আসে। পরিচালক সমিতি কর্তৃক শাকিব খানকে নিষিদ্ধ করার পরও পরিচালক রনি ‘রংবাজ’ ছবিটির শুটিং চালিয়ে যাচ্ছিলেন। এজন্য পরিচালক সমিতি থেকে তার সদস্যপদ বাতিল করা সহ নিষিদ্ধ করা হয়। এরপর আজ দুপুর ৩টায় শাকিব খানের ওপর নিষেধাজ্ঞা প্রত্যাহারের আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হয়।

Source :kalerkontho

Be the first to comment on "শাকিব খান বাংলা চলচ্চিত্রে একটি ইতিহাস: বুবলী"

Leave a Reply