শাকিবের সিনেমার শুটিং সেটে পুলিশ!

চিত্রনায়ক শাকিব খান গত কয়েকদিন ধরে পাবনায় শামীম আহমেদ রনি পরিচালিত ‘রংবাজ’ সিনেমার শুটিং করছেন। আজ সিনেমাটির শুটিং চলাকালে সেটে পুলিশ হাজির হয়। তবে সে সময় শাকিব খান সেটে ছিলেন না বলে জানান রনি।

ভারতীয় অভিনেতা রজতাভ দত্তের ওয়ার্ক পারমিট নেই বলে অভিযোগ নিয়ে পুলিশ সেটে যান। এদিকে রজতাভ দত্ত শুটিং শেষ করে আজ সকালে তিনি দেশে চলে যান।

রংধনু চলচ্চিত্র ও শ্রী ভেঙ্কটেশ ফিল্মস প্রযোজিত ‘রংবাজ’-এ শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন বুবলি। সিনেমাটি ঈদুল ফিতরে মুক্তি পাবে।
এদিকে শাকিবের উপর নিষেধাজ্ঞা জারি করে পরিচালক সমিতির পাঠানো চিঠি বৃহস্পতিবার দুপুরে হাতে পেয়েছেন রনি।

এর আগে শাকিব খানকে সাময়িকভাবে নিষিদ্ধ করে চলচ্চিত্র পরিচালক সমিতি। ১৬ এপ্রিল একটি জাতীয় দৈনিকে দেওয়া এই নায়কের সাক্ষাৎকারে চলচ্চিত্র পরিচালক, প্রযোজক এবং শিল্পীদের হেয় করা হয়েছে বলে মন্তব্য করে সমিতি এই সিদ্ধান্ত নেয়। সোমবার এ বিষয়ে এফডিসিতে চলচ্চিত্র পরিচালক সমিতির কার্যালয়ে সমিতির এক জরুরি সভা অনুষ্ঠিত হয়। এতে সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার সভাপতিত্ব করেন। মহাসচিব বদিউল আলম খোকনসহ কার্যনির্বাহী পরিষদের কর্মকর্তারা এতে যোগ দেন।

সভায় শাকিব খানকে লিগ্যাল নোটিস প্রেরণের সিদ্ধান্ত নেওয়া হয়। লিগ্যাল নোটিসে উল্লেখ করা হয়, পত্রিকায় দেওয়া তার সাক্ষাৎকারে যা বলা হয়েছে তাতে চলচ্চিত্র পরিচালকদের সম্মান ক্ষুন্ন হয়েছে। লিগ্যাল নোটিসে উল্লেখ করা হয় ‘শাকিব তার সাক্ষাৎকারে বলেছেন সমিতিতে বসে পরিচালকরা শুধু আড্ডা দেন। তাদের কোনো কাজ নেই। সভায় বলা হয় আড্ডা নয়, ছবি নির্মাণের বিষয়ে নির্মাতারা আলোচনা করেন। 

সূত্র-বাংলাদেশ প্রতিদিন

Be the first to comment on "শাকিবের সিনেমার শুটিং সেটে পুলিশ!"

Leave a Reply