শচীনের বায়োপিক দেখে আপ্লুত অমিতাভ বচ্চন

মাস্টার ব্লাস্টারের বায়োপিকের প্রিমিয়ার দেখতে গিয়েছিলেন অমিতাভ বচ্চন। পুত্র অভিষেক আর পুত্রবধূ ঐশ্বর্যকে সঙ্গে নিয়ে। বিশেষ প্রিমিয়ারে, বিশেষ অতিথিকে শচীন কীভাবে স্বাগত জানিয়েছেন, তার ছবি দেখা গেছে। কিন্তু যা জানা যায়নি, কেমন লাগত বিগ বি’র ‘শচীন: আ বিলিয়ান ড্রিমস’?
বৃহস্পতিবার সাত সকালে বলিউডের শাহেনশা নিজেই করলেন টুইট। অমিতাভ বচ্চন অল্প কথায় লিখেছেন, ‘শচীন: আ বিলিয়ান ড্রিমস ‌দেখলাম কাল রাতে। গর্ব আর আবেগে হৃদয় পরিপূর্ণ। ম্যায় উস দেশ কী বাসি হুঁ জিস দেশ মে শচীন বহেতা হ্যায়!’ বিগ বি–র এই বার্তা সত্যিই মন ছুঁয়ে যাওয়ারই মতো।

সকাল ৮.৪১–এ এই বার্তা টুইট করার পর ইতিমধ্যেই ৪৮৯২জন লাইক করেছেন। রি–টুইটের সংখ্যাটাও ৭৯০! বিগ–বি যখন মাস্টার ব্লাস্টারের বায়োপিক দেখে এমন আবেগতাড়িত, তখন সৌরভ গাঙ্গুলির তর সইছে না সিনেমা দেখার জন্য।

প্রিয় ছোটবাবুর বায়োপিক নিয়ে দাদা কতখানি উত্তেজিত তার কথাতেই পরিষ্কার, ‘হ্যাঁ, আমি রোমাঞ্চিত। ওকে খুব কাছ থেকে আমি দেখেছি। তাই ওর জীবনের অনেক কিছুই আমার জানা। কিন্তু তা সত্ত্বেও আমি জানতে চাই, শচীন কীভাবে শচীন হল। নিশ্চিত, গোটা বিশ্বও সেটাই জানতে চায়। ’ এখানেই শেষ নয়।

সৌরভ আরও বলেছেন, ‘আমি বরাবরই বিশ্বাস করি, আপনি কিছুতেই শচীন বা মারাদোনা তৈরি করতে পারবেন না। যদি ওদের ৫০–৬০ শতাংশ যোগ্যতাও কারও মধ্যে থেকে থাকে, তা হলেই সে সফল হবে জীবনে। তাই তো গোটা বিশ্ব অধীর অপেক্ষায়, কী করে শচীন তৈরি হল, সেটা জানার জন্য। শচীনের রান, শচীনের সেঞ্চুরি আমরা চোখের সামনে দেখেছি। আর আমি বলব, এটা আমাদের কাছে অসাধারণ সুযোগ, অসাধারণ এক অভিজ্ঞতা। ’ ‌ 

Source :kalerkontho

Be the first to comment on "শচীনের বায়োপিক দেখে আপ্লুত অমিতাভ বচ্চন"

Leave a Reply