“লেট করলেই দেরী, এক হাজার এলইডি টিভি ফ্রি”-সিঙ্গার!!

আজ ঢাকায় এক হোটেলে “সিঙ্গার – লেট করলেই দেরী, এক হাজার এলইডি টিভি ফ্রি” শীর্ষক দুই মাসব্যাপী এই ক্যাম্পেইনের আনুষ্ঠানিক ঘোষণা দেয়া হয়। জানা যায়,বিশ্বকাপ ক্যাম্পেইনের অংশ হিসেবে আগামী দুই মাসে এক হাজার জন স্মার্ট টিভি কিংবা এলইডি টিভি ক্রেতাকে তাঁরা টিভিটি সম্পূর্ণ ফ্রি দেবে। আগামী ১৫ জুলাই পর্যন্ত চলা এই ক্যাম্পেইনটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন-সিঙ্গার বাংলাদেশের চেয়ারম্যান জনাব গেভিন জে. ওয়াকার।

সিঙ্গার চেয়ারম্যান জানান,“সিঙ্গার ব্র্যান্ড সবসময়ই ক্রেতাসাধারণের কাছে করা প্রতিশ্রুতি পূরণে অঙ্গীকারবদ্ধ। আর সে কারণেই আজ সিঙ্গার একটি ‘বিশ্বস্ত আন্তর্জাতিক ব্র্যান্ড’ হিসেবে প্রতিষ্ঠিত হতে পেরেছে”।

তবে ক্রয়কৃত টিভিটি ফ্রি পাওয়ার জন্য ক্রেতাকে ৬৯৬৯ নম্বরে এসএমএস করতে হবে। এছাড়া ক্যাম্পেইন চলাকালীন সময়ে সিঙ্গার এলইডি টিভিতে থাকছে ৮৫০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট ও ইন্টারেস্ট ছাড়া ৬ মাস পর্যন্ত মূল্য পরিশোধের সুযোগ।

তাছাড়া নির্দিষ্ট মডেলের সিঙ্গার স্মার্ট টিভির সাথে থাকছে ফ্রি ওয়্যারলেস কি-বোর্ড এবং নির্দিষ্ট মডেলের স্মার্ট টিভির সাথে ফ্রি রাউটার ও সকল সিঙ্গার টিভিতে তিন বছরের ফুল ওয়ারেন্টি।

Be the first to comment on "“লেট করলেই দেরী, এক হাজার এলইডি টিভি ফ্রি”-সিঙ্গার!!"

Leave a Reply