লন্ডন বিতর্কে বিপাশার খোলা চিঠি

কিছুদিন আগেই তাঁর বিরুদ্ধে অপেশাদারিত্বের অভিযোগে সরগরম হয়ে উঠেছিল সোশ্যাল মিডিয়া। এবার সোশ্যাল মিডিয়াতেই খোলা চিঠি লিখে তাঁর জবাব দিলেন বিপাশা বসু। সম্প্রতি ‘ইন্ডিয়া-পাকিস্তান-লল্ডন’ ফ্যাশন শো’য়ে গিয়ে র্যাম্পে না হাঁটায় আয়োজকদের তোপের মুখে পড়েছিলেন তিনি। এই ফ্যাশন শোয়ের কর্তৃপক্ষের অভিযোগ ছিল, র্যাম্পে হাঁটা নয়, স্বামী কর্ণ সিংহ গ্রোভারকে লন্ডন দেখানোর জন্যই আয়োজকদের পয়সায় ‘বেড়াতে’ এসেছিলেন বিপাশা।

কর্তৃপক্ষের এই অভিযোগের বিরোধীতা করে শুক্রবার একটি খোলা চিঠি পোস্ট করেন বিপাশা। নায়িকার দাবি, ওই ফ্যাশন শো’তে যোগ দেয়ার জন্যই লন্ডনে গিয়েছিলেন তিনি। কিন্তু সেখানে গিয়ে খুবই খারাপ অভিজ্ঞতা হয় তাঁর। বিপাশার বক্তব্য, স্বামীর সঙ্গে লন্ডনে পৌঁছানোর পর কোনও সৌজন্য তো দেখানো হয়ইনি, উল্টো র্যাম্পে হাঁটা নিয়ে তাঁর সঙ্গে দরকষাকষি শুরু করেন আয়োজকরা। অথচ আগে নায়িকার দেয়া সমস্ত শর্তেই নাকি রাজি হয়েছিলেন ফ্যাশন শো কর্তৃপক্ষ।

খোলা চিঠিতে বিপাশা লেখেন, ‘আমার আত্মসম্মান আছে। ওখানে গিয়ে শুধুমাত্র হাত নাড়ানোর কোনও মানে হয় না। ’

আয়োজকদের পয়সায় স্বামী কর্ণকে লন্ডন দেখানোর বিষয়েও এদিন আয়োজকদের এক হাত নিয়েছেন বিপাশা। চিঠিতে জানান, শো বাতিল করার পর আগে থেকে বুকিং করা হোটেল এবং ট্যুর প্যাকেজ ক্যানসেল করে ফের নিজের পয়সায় সেগুলি বুক করেন তিনি।

এ দিনের চিঠিতে ম্যানেজারকে আঁচড়ে দেওয়ার বিষয়টিও সম্পূর্ণ ভিত্তিহীন বলে মন্তব্য করেছেন বিপাশা।

সূত্র: আনন্দবাজার

Be the first to comment on "লন্ডন বিতর্কে বিপাশার খোলা চিঠি"

Leave a Reply