রিয়াল মাদ্রিদের বিপক্ষে মাঠে নামতে চান ডি মারিয়া

https://www.bdnow24.com/category/খেলাধুলা/

বার্সেলোনার কাছে বারবার স্বপ্ন ভঙ্গের হতাশা এবার কাটানোর স্বপ্ন দেখছে পিসএজি। দলটির তারকা আনহেল দি মারিয়ার চাওয়া আরেকটু বেশি। চ্যাম্পিয়ন্স লিগের পথচলায় সামনে আবারও পুরনো ক্লাব রিয়াল মাদ্রিদের বিপক্ষে মাঠে নামতে চান আর্জেন্টিনার এই মিডফিল্ডার।

গত চার মৌসুমে দুবার বার্সেলোনার কাছে হেরে চাম্পিয়ন্স লিগ থেকে ছিটকে পড়ে ফ্রান্সের ক্লাবটি। ২০১২-১৩ ও ২০১৪-১৫ মৌসুমে কোয়ার্টার-ফাইনালে তাদের হারিয়ে শেষ চারে যায় স্পেনের ক্লাবটি। মুখোমুখি লড়াইয়ের পরিসংখ্যান কিংবা সাম্প্রতিক পারফরম্যান্স- যেকোনো হিসেবে এবারও ফেভারিট লুইস এনরিকের দল।

তবে এবার চিত্রপট পাল্টে দিতে মরিয়া ফরাসি চ্যাম্পিয়নরা। দুদিন আগে এই সংকল্পের কথা বলেন মিডফিল্ডার থিয়াগো মোত্তা। এবার দি মারিয়ার কণ্ঠেও সেই একই মরিয়া ভাব।

১৪ ফেব্রুয়ারি শেষ ষোলোর প্রথম লেগ খেলতে পিএসজির মাঠে যাবে বার্সেলোনা। ফিরতি লেগ হবে ৮ মার্চ, কাম্প নউতে।

“আমার মনে হয়, রিয়াল মাদ্রিদ বা বার্সেলোনার সঙ্গে লড়াই করতে পারে পিএসজি। গত বছর প্যারিসে রিয়ালের সঙ্গে (আমাদের) দারুণ লড়াই হয়েছে এবং আমি মনে করি বের্নাবেউয়েও আমরা দারুণ একটা ম্যাচ খেলেছি।”

গত আসরে গ্রুপ পর্বে পিএসজির মাঠে প্রথম লেগ গোলশূন্য ড্র হওয়ার পর ঘরের মাঠে ১-০ গোলে জিতেছিল রিয়াল।

সান্তিয়াগো বের্নাবেউয়ে সফল চারটি মৌসুম কাটানোর পর ২০১৪ সালে ম্যানচেস্টার ইউনাইটেডে যোগ দেন মারিয়া। তার পরের বছর যোগ দেন পিএসজিতে। গত বছরের মতো এবারও পুরনো সতীর্থদের বিপক্ষে মাঠে নামার ইচ্ছা তার।

তবে তার আগে পার করতে হবে শেষ ষোলোয় বার্সেলোনা বাধা। প্রতিপক্ষ খুব শক্তিশালী হলেও দি মারিয়া কোয়ার্টার-ফাইনালে উঠতে দারুণ আশাবাদী।

“বের্নাবেউয়ে ফিরে যাওয়া এবং সবাইকে হ্যালো বলতে পারাটা হবে দারুণ। আশা করি আমরা বার্সেলোনাকে ছিটকে দিতে পারব। আর চ্যাম্পিয়ন্স লিগে আমি আবারও রিয়ালের বিপক্ষে খেলতে পারব।”

সূত্র:bdnews24.com

Be the first to comment on "রিয়াল মাদ্রিদের বিপক্ষে মাঠে নামতে চান ডি মারিয়া"

Leave a Reply