রিমান্ডে যা বললেন আরাফাত সানি

​রিমান্ডে থাকা জাতীয় দলের ক্রিকেটার আরাফাত সানি তার বিরুদ্ধে আনীত সব অভিযোগ অস্বীকার করেছেন বলে জানা গেছে। একই সাথে অভিযোগকারিণী তরুণীকে বিয়ের কথাও অস্বীকার করেছেন তিনি।

এ ছাড়া আপত্তিকর কোনো ছবি মেসেঞ্জারে পাঠিয়ে ব্ল্যাকমেইলের কথা উড়িয়ে দিয়েছেন এই স্পিনার। পাল্টাপাল্টি বক্তব্যের পর ঘটনাটি নিয়ে জোর তদন্ত শুরু করেছে পুলিশ।

পুলিশের বক্তব্য, তথ্যপ্রযুক্তি আইনের মামলায় মুখের কথায় কাজ হয় না। এ ক্ষেত্রে যথাযথ তথ্যপ্রমাণ উপস্থাপন করতে হয়। ইতিমধ্যেই মামলার বাদী সেই তরুণীর মোবাইল ফোন আলামত হিসেবে জব্দ করেছে পুলিশ। ফোনটি বর্তমানে ফরেনসিক পরীক্ষার জন্য সিআইডির গবেষণাগারে পাঠানো হয়েছে। এ ছাড়া সানি ও তার পরিবার গতকাল আদালতে বিয়ের কথা অস্বীকার করলে বাদীপক্ষ থেকে একটি কাবিননামা দাখিল করা হয়েছিল। সেই কাবিননামাও খতিয়ে দেখছে পুলিশ।

উল্লেখ্য, এক তরুণীর অভিযোগের প্রেক্ষিতে গতকাল রবিবার সকালে সাভারের আমিনবাজারে অবস্থিত সানির নিজ বাসা থেকে সানিকে গ্রেপ্তার করে পুলিশ। সেই তরুণীর অভিযোগ- তার সাথে আরাফাত সানির দীর্ঘ ৭ বছর সম্পর্ক ছিল। তারা ২০১৪ সালে গোপনে বিয়েও করেন। কিন্তু তাকে ঘরে তুলতে গড়িমসি শুরু করে সানি। সেই তরুণী চাপ দিলে সানি তাদের অন্তরঙ্গ কিছু ছবি মেসেঞ্জারে পাঠিয়ে ব্ল্যাকমেইল করা চেষ্টা করেন। এ ছাড়া ফেইক আইডি খুলেও সেই তরুণীর আপত্তিকর ছবি আপলোড করেন।


এরপর গত ৫ জানুয়ারি সেই তরুণী মোহাম্মদপুর থানায় তথ্যপ্রযুক্তি আইনে মামলা দায়ের করেন। পুলিশ প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতা পেয়ে আরাফাত সানিকে গ্রেপ্তার করে।

Be the first to comment on "রিমান্ডে যা বললেন আরাফাত সানি"

Leave a Reply