রাশিয়াতে বিধ্বস্ত সৌদি অারব!

https://www.bdnow24.com/category/খেলাধুলা/

অবশেষে শুরু হল দ্যা গ্রেটেস্ট শো অন অার্থ ফিফা ফুটবল বিশ্বকাপের ২১তম অাসর।রাশিয়ার মস্কোর লুঝনিকি স্টেডিয়ামে জমকালো উদ্বোধনী অনুষ্ঠানের পর মাঠের লড়াইয়ে মুখোমুখি হয় স্বাগতিক রাশিয়া ও সৌদি অারব।

ম্যাচের অাগে অনেকেই কাগজে কলমে সৌদি অারবকেই এগিয়ে রেখেছিলেন।কিন্তু মাঠের খেলায় তার ছিটে ফোঁটাও পাওয়া গেল না সৌদি ফুটবলারদের কাছে থেকে।সৌদিকে এক কথায় গোলবন্যায় বিধ্বস্ত করেছে রাশিয়া।
বিশ্বকাপের উদ্বোধনী ম্যাচে স্বাগতিক দেশ কখনো হারেনি।সেই রেকর্ড এবারও বজায় থাকল।সৌদি অারবকে ৫-০ গোলে হারিয়ে বিশ্বকাপের শুরুটা দুর্দান্ত করল রাশিয়া।

ম্যাচের ঠিক ১২তম মিনিটে আলেকজান্দার গোলভিনের ক্রস থেকে ইউরি গাজিনস্কি বল জালে জড়ান।২৫ মিনিটে চোট পেয়ে মাঠ ছাড়েন অ্যালান জিগোয়াভ।তার পরিবর্তে মাঠে নামেন মিডফিল্ডার ডেনিস চেরিশিভ।রাশিয়ার জন্য ডেনিস চেরিশিভ ছিলেন সাপেবর।এদিন জোড়া গোল করেন তিনি।

ম্যাচের বিরতির ঠিক আগে ৪৩ মিনিটে ব্যবধান দ্বিগুন করেন চেরিশিভ।বিরতির পর ম্যাচের ৭১ মিনিটে আর্টেম জুবা ব্যবধান ৩-০ করেন।যোগ করা সময়ে ৯১ মিনিটে চেরিশিভ নিজের দ্বিতীয় গোল আদায় করে নেন।স্কোরলাইন দাঁড়ায় ৪-০।৯৪ মিনিটে দুই দুটি গোলের জোগান দাতা আলেকজান্দার গোলভিন ফ্রি কিক থেকে গোল করলে ৫-০ গোলের বড় জয় নিয়ে মাঠ ছাড়ে রাশিয়া।

Be the first to comment on "রাশিয়াতে বিধ্বস্ত সৌদি অারব!"

Leave a Reply