রাবির আবাসিক হল থেকে আটক ১৩ শিবির কর্মী আটক

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন আবাসিক হল থেকে গতকাল সারা রাত অভিযান চালিয়ে ১৩ শিবির কর্মীকে পুলেশে দিয়েছে বিশ্ববিদালয়ের শাখা ছাত্রলীগ কর্মীরা।

প্রত্যক্ষদর্শীরা জানায়,  ছাত্রলীগের সভাপতি-সম্পাদকের নেতৃত্বে তারা গোপন সংবাদের ভিত্তিতে কয়েকটি আবাসিক হলের রুম থেকে শিবির কর্মীকে আটক করে বেধড়ক মারপিট করে পরে হলের অতিথি কক্ষ থেকে তাদের কে পুলিশের হাতে সোপর্দ করে। বর্তমানে তারা রামেক মেডিকেল কলেজ হাস্পাতালে ভর্তি আছে। এদের মধ্যে ৮ জনের অবস্থা আশংকাজনক।

আটকরা হলেন- রাবি শিবিরের সাহিত্য সম্পাদক নাবিউল ইসলাম (আরবি মার্স্টাস), শিবিরের সাথী শাহরুল আলম হিমেল (পরিসংখ্যান ৪র্থ বর্ষ), ইঞ্জিনিয়ারিং বিভাগের সাহেদ রানা (ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং তৃতীয় বর্ষ), শামসুজ্জোহা হলের সাধারণ সম্পাদক জাকির হোসেন (ইসলামের ইতিহাস তৃতীয় বর্ষ), আশিকুল হাসান নাফিস (নৃবিজ্ঞান, মাস্টার্স), আরিফুল ইসলাম (ফার্সি মাস্টার্স), রাকিব আহমেদ (আইন ২য় বর্ষ), মাহমুদুল হাসান (উদ্ভিদ বিজ্ঞান ৪র্থ বর্ষ), শরিফুল ইসলাম (পরিসংখ্যন ৪র্থ বর্ষ), আব্দুর রাকিব (ইসলামিক ইস্টাডিজ (তৃতীয় বর্ষ), ওয়ালিউল্লাহ (আরবি মাস্টার্স), আবু জাফর (আরবি বিভাগ) ও সন্দেহভাজন গোলাম রাব্বানী (আরবি ৩য় বর্ষ)।

এ সময় তাদের কাছ থেকে শিবিরের নথি, রিপোর্ট বই, ডায়েরি, অর্থ বিভাগের ১৯ হাজার টাকা ও শিবিরের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীদের নামের তালিকা উদ্ধার করে ছাত্রলীগ।

Be the first to comment on "রাবির আবাসিক হল থেকে আটক ১৩ শিবির কর্মী আটক"

Leave a comment

Your email address will not be published.


*