‘রাজনীতি’তে অপু!


ঢালিউড কুইনখ্যাত চিত্রনায়িকা অপু বিশ্বাস। রাজনৈতিক পরিবারের এক সুদর্শন ছেলের সঙ্গে লুকিয়ে প্রেম করছেন তিনি।  খরবটি এখনো গোপন। তবে আসছে ঈদে খবরটি তিনি নিজেই সবাইকে জানিয়ে দেবেন।
এটুকু পড়ে পাঠকের চোখ ইতিমধ্যেই হয়তো কপালে উঠে গেছে! রহস্য আর না বাড়িয়ে বলছি, এটি বাস্তবের কোনো ঘটনা নয়। বুলবুল বিশ্বাস পরিচালিত ‘রাজনীতি’ সিনেমার গল্পে এমন ঘটনা ঘটতে দেখা যাবে। আর সিনেমায় রাজনৈতিক পরিবারের ছেলেটি আর কেউ নন, বাস্তবে অপুর জীবনসঙ্গী শাকিব খান।
এ প্রসঙ্গে অপু বিশ্বাস রাইজিংবিডিকে বলেন, ‘দুটি রাজনৈতিক পরিবারের গল্প নিয়ে সিনেমাটি নির্মিত হয়েছে। সেখানে আমাকে এক প্রভাবশালী রাজনৈতিক পরিবারের ছেলের সঙ্গে প্রেম করতে দেখা যাবে। আপাতত এতটুকুই বলতে চাচ্ছি। বাকিটা প্রেক্ষাগৃহে গিয়ে দেখতে হবে।’
আসছে ঈদে মুক্তি পাবে ‘রাজনীতি’। এ উপলক্ষে গতকাল ২৪ মে সন্ধ্যায় ঢাকা ক্লাবে সংবাদ সম্মেলনের আয়োজন করে সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান। সেখানে উপস্থিত ছিলেন অপু। এ সময় তিনি বলেন, ‘রাজনীতি’তে আমাকে ও শাকিবকে দর্শক অন্যভাবে, অন্যরকম চরিত্রে পাবেন। এটাই আমার ফিরে আসার বড় চমক হবে। আর আমি এক বছর পর পর্দায় আসছি। ভাবতেই অন্যরকম লাগছে। আমি আপনাদের পরিবারেরই একজন ছিলাম এবং ফিরছি সেই পরিবারেই।
অ্যারো মোশন আর্টসের ব্যানারে ‘রাজনীতি’ প্রযোজনা করেছেন আশফাক আহমেদ। শাকিব-অপুর সঙ্গে এ সিনেমায় রয়েছেন অভিনেতা আনিসুর রহমান মিলন, শহীদুল আলম সাচ্চু, সাদেক বাচ্চু, অমিত হাসান, আলীরাজ, পীযূষ বন্দ্যোপাধ্যায়, জয়শ্রী কর জয়া, ডিজে সোহেল, কমল প্রমুখ।
মাঝে কিছু দিন চলচ্চিত্রাঙ্গন থেকে দূরে ছিলেন এ অভিনেত্রী। তবে এখন থেকে তিনি আবার চলচ্চিত্রে সরব হবেন বলে জানান অপু।
 

Be the first to comment on "‘রাজনীতি’তে অপু!"

Leave a Reply