রাজকীয় বিয়ের জন্য প্রস্তুত হ্যারি ও মেগান

ব্রিটিশ রাজপুত্র হ্যারি এবং যুক্তরাষ্ট্রের অভিনেত্রী মেগানের বিয়ে হতে যাচ্ছে আগামীকাল শনিবার। এরই মধ্যে এই রাজকীয় বিয়ের প্রায় সব প্রস্তুতি সম্পন্ন হয়েছে। এরইমধ্যে রাজপরিবারের বাসস্থান উইন্ডসর ক্যাসেলে চলে এসেছেন হ্যারি ও মেগান। সেখানে আরও এসেছেন হ্যারির বড় ভাই প্রিন্স ইউলিয়াম ও ডাচেস অব ক্যামব্রিজ কেটসহ রাজ-পরিবারের অন্যান্য সদস্যরাও।

বিয়ের র‍্যালিতে উপস্থিত থাকবেন সেনাবাহিনীর প্রায় আড়াইশ সদস্য। রাজপুত্র হ্যারির পরিবার থেকে ব্রিটেনের রানি ও রাজপরিবারের সদস্যরা উপস্থিত থাকবেন। মেগানের সাথে থাকবেন তার মা ডোরিয়া। অবশ্য এ বিয়েতে উপস্থিত থাকবেন না মেগানের বাবা টমাস মার্কেল। অসুস্থতার কারণে অনুপস্থিত থাকবেন তিনি। মেগানের পিতার অনুপস্থিতিতে এ বিয়ের অনুষ্ঠানে মেগানের পাশে হাঁটবেন প্রিন্স উইলিয়াম ও প্রিন্স হ্যারির বাবা প্রিন্স চার্লস।

রাজকীয় এই বিয়ের অন্যতম আকর্ষণ হলো বিয়ের কেকটি। কেক প্রস্তুতকারক ক্লেয়ার টাক বলেন, ‘কেকটি বিশেষভাবে সম্পূর্ণ ভিন্ন ভঙ্গিতে উপস্থাপন করা হবে। ছয়জন সহকারীর সাহায্যে পাঁচদিন ধরে তৈরি করা হচ্ছে এই কেক। আগামীকালের অনুষ্ঠানে ছয়শ অতিথিকে আপ্যায়নে এই কেক পরিবেশন করা হবে।’

Be the first to comment on "রাজকীয় বিয়ের জন্য প্রস্তুত হ্যারি ও মেগান"

Leave a Reply