রাউধা হত্যা মামলায় অভিযুক্ত তার বান্ধবী  

ইসলামী ব্যাংক মেডিকেল কলেজ, রাজশাহীর এমবিবিএস ১৩ তম ব্যাচের শিক্ষার্থী রাউধা আতিফ হত্যার ঘটনার ১২ দিন পর তার বাবা ডা. মোহাম্মদ আতিফ রাজশাহীর মহানগর মুখ্য হাকিম আদালতে মামলা দায়ের করেছেন।  সন্দেহভাজন আসামী হিসাবে রাউধার বান্ধবী সিরাত পারভীন আহম্মেদের নাম উল্লেখ করা হয়েছে।  

https://www.bdnow24.com/category/বাংলাদেশ/
সিরাত পারভীন আহম্মেদ রাজশাহী ইসলামী ব্যাংক মেডিক্যাল কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্রী। তার বাড়ি কাশ্মীর।


মামলা দায়েরের বিষয়ে রাউধার আইনজীবী  কামরুল মনির বলেন, আদালতের বিচারক সাইফুল ইসলাম মামলাটি আমলে নিয়ে এজাহার হিসেবে রেকর্ড করার জন্য শাহমখদুম থানার ওসিকে নির্দেশ দিয়েছেন। সকাল ১০টায় অভিযোগপত্রটি রাজশাহী মুখ্য মহানগর হাকিম আদালতে উপস্থাপন করা হয়। বিচারক সাইফুল ইসলাম বেলা সাড়ে ১১টার দিকে এটিকে এজাহার হিসেবে গণ্য করার জন্য নগরীর শাহমখদুম থানার ওসিকে নির্দেশ দেন। মামলার বাদী রাউধার বাবা মোহাম্মদ আতিফ অভিযোগপত্রে বলেছেন, রাউধার ঘাড়ে যে আঘাতের চিহ্ন রয়েছে তা আত্মহত্যাজনিত হতে পারে না।

হোস্টেলের কর্তৃপক্ষ বলেছিল যে তারা তার মেয়ের কক্ষের দরজা ভেঙে তাকে উদ্ধার করেছিল কিন্তু তিনি কক্ষের দরজা ভাঙার কোনো আলামত পাননি। ঘটনার আগে মধ্যরাত থেকে সিসি ক্যামেরা বন্ধ ছিল। সকাল থেকে আবার চলেছে।

এই বিষয়ে রাজশাহী মহানগর পুলিশের উপকমিশনার (পূর্ব) আমীর জাফর জানান, আদালতের আদেশ হাতে পাওয়ার পর প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Be the first to comment on "রাউধা হত্যা মামলায় অভিযুক্ত তার বান্ধবী  "

Leave a Reply