রংবাজের ভবিষ্যৎ কী?

শাকিব খানকে ঘিরে ঘটে যাওয়া ঘটনার কারণে রংবাজের শুটিং বন্ধ হয়ে যায়। এখন প্রশ্ন পরিচালক রনির রংবাজের ভবিষ্যৎ কি? তাহলে বন্ধ হয়ে যাবে আমার ছবি।

পরিচালক শামীম আহমেদ রনিকে চলচ্চিত্র সংশ্লিষ্ট ১২টি সংগঠন বয়কট করায় সপ্তাহ দুয়েক আগে বন্ধ হয়ে যায় রংবাজ-এর শুটিং। ঈদুল ফিতরে আসার ঘোষণা দিয়ে রাখা ছবিটি আদৌ আসবে কি-না এ নিয়ে সংশয় সৃষ্টি হয়েছে। কিন্তু পরিচালক সে সংশয় উড়িয়ে দিচ্ছেন।
২৭ এপ্রিলের পর থেকে রংবাজ-এর শুটিং হয়নি। সব মিলিয়ে ৫০ শতাংশ শুটিং হয়েছে। এ নিয়ে রনি বললেন, এটা ঠিক যে, আমার সদস্যপদ বাতিল হওয়ায় ছবিটির শুটিং বন্ধ রয়েছে। এর মানে নয় যে ছবিটি হবে না। আমি না করতে পারলে অন্য পরিচালক দিয়ে ছবি শেষ হবে।

রূপরঙ চলচ্চিত্রের কর্ণধার ও ছবিটির প্রযোজক মোজাম্মেল হোসেন বর্তমানে ভারত রয়েছেন। রংবাজ-এর অপর প্রযোজক শ্রী ভেঙ্কটেশের সাথে মিটিং করার কথা রয়েছে তার। তবে রনি বললেন ভিন্ন কথা, মোজাম্মেল ভাই চোখের চিকিৎসার জন্য ভারত গেছেন, অন্য কোন কাজে যাননি।
এদিকে সিনেমাটির নায়ক শাকিব খানও এখনো আশাবাদী। তিনি বলেন, এটা ঠিক পরিচালক রনিকে নিয়ে একটা সমস্যা সৃষ্টি হয়েছে। কিন্তু আশা করছি খুব শিগগিরই শুটিং শুরু করতে পারব। রংবাজ-এ শাকিবের বিপরীতে আছেন শবনম বুবলি। আরো আছেন লিয়ানা লিয়া।

Source :bd24live

Be the first to comment on "রংবাজের ভবিষ্যৎ কী?"

Leave a Reply