যেকারণে জাতীয় দলে সহজেই ফিরতে পারবেন না অাশরাফুল!

https://www.bdnow24.com/category/খেলাধুলা/

২০১৩ সালের বাংলাদেশ প্রিমিয়ার লিগ বিপিএলে স্পট ফিক্সিংয়ের দায়ে সবধরনের ক্রিকেট থেকে ৮ বছরের জন্য নিষিদ্ধ হয়েছিলেন মোহাম্মদ আশরাফুল।

পরবর্তীতে সেই নিষেধাজ্ঞা কমিয়ে ৫ বছরে নামিয়ে আনা হয়।অাগামী ১৩ অাগষ্ট সব ধরণের নিষেধাজ্ঞা থেকে মুক্তি পাচ্ছেন মোহাম্মদ আশরাফুল।এখন সব ধরনের নিষেধাজ্ঞা থেকে মুক্তি পাবার পর আন্তর্জাতিক ক্রিকেটে ফিরতে মুখিয়ে আছেন অাশরাফুল।

তবে মোহাম্মদ আশরাফুল জাতীয় দলে ফেরা সহজ নয় বলে মনে করেন আশরাফুলের ব্যক্তিগত কোচ ওয়াহিদুল গনি ও আরেক কোচ জালাল চৌধুরি।

এ প্রসঙ্গে ওয়াহিদুল গনি বলেন, “আগামী দিনগুলোতে সবকিছু আশরাফুলের পারফরম্যান্সের উপর নির্ভর করবে। যদি সে বিশেষ কিছু করতে পারে তবে আন্তর্জাতিক ক্যারিয়ারে আরেকটি লাইফলাইন পেতে পারে। আবার আপনাকে চিন্তা করতে হবে তাকে ডাকার ব্যাপারে বোর্ডের নীতিমালা সম্পর্কেও।”
এছাড়া এ প্রসঙ্গে কথা বলেন জালাল চৌধুরি।তিনি বলেন,”আন্তর্জাতিক ক্রিকেটে আবার ডাক পাওয়া মোটেই সহজ হবে না আশরাফুলের জন্য।বাংলাদেশ দলে  যারা খেলছে তাদের থেকে সে অনেক পিছিয়ে। ফিটনেস তার চিন্তার প্রধান কারন হতে পারে। কিন্তু যদি সে নিজের সেরাটা দিতে পারে তাহলে এটা তার পক্ষে অসম্ভব নয়।”

Be the first to comment on "যেকারণে জাতীয় দলে সহজেই ফিরতে পারবেন না অাশরাফুল!"

Leave a Reply