যেকারণে আবারও খবরের শিরোনাম হলেন উসাইন বোল্ট

https://www.bdnow24.con/category/খেলাধুলা/

কয়েকদিন আগেই বান্ধবীর সঙ্গে উদ্দাম নৃত্য করে শিরোনামে এসেছিলেন ক্রিস গেইল। এবার ক্রিকেট মহাতারকার ভঙ্গিতেই ক্যারিবিয়ান কার্নিভ্যালে সেলিব্রেশনে মাতলেন তাঁর স্বদেশীয় উসেইন বোল্ট।

ত্রিনিদাদ অ্যান্ড টোব্যাগোর তারকাকে দেখা গেল লাস্যময়ী মহিলাদের সঙ্গে রঙ খেলতে। রঙের পিচকারি দিয়ে পরস্পরের শরীরেও হোলির উত্তাপ ছড়িয়ে দেন। সঙ্গে অশালীন ভঙ্গিতে নাচ তো ছিলই!

রবিবার সকালেই সমর্থকদের সঙ্গে ‘পাইরেটস অব দি ক্যারিবিয়ান’ পার্টিতে সেলফি তুলেছিলেন বিদ্যুৎমানব। তার পরে তাঁকে দেখা যায় রাস্তায় এই উদ্দাম পার্টিতে মাততে। পার্টির আয়োজক ছিল ত্রিনিদাদের অন্যতম বড় ইভেন্ট ম্যানেজমেন্ট সংস্থা ‘সিজার্স আর্মি’।

নিজের প্রাইভেট জেটে বান্ধবীদের নিয়ে ত্রিনিদাদে এসেছিলেন সেই পার্টিতে যোগ দিতে। সন্ধ্যায় রাস্তার পার্ক করা এক লরির সামনেই সেই পার্টিতেই রং, শরীরী হিল্লোল আর যৌনতা একাকার হয়ে যায়। পরে তারকা ফুটবলার রিকার্ডো গার্ডনার ও গায়ক ক্রিস মার্টিন বোল্টের পার্টিতে হাজির হন। এর আগে রিও অলিম্পিক্সে গিয়ে ছাত্রীর সঙ্গে গোপনে যৌনক্রিয়া চালিয়ে শিরোনামে এসেছিলেন। তবে এবার প্রকাশ্যেই যা করলেন, তাতে চক্ষু ছানাবড়া গোটা দুনিয়া।

Be the first to comment on "যেকারণে আবারও খবরের শিরোনাম হলেন উসাইন বোল্ট"

Leave a comment

Your email address will not be published.


*