ম্যাচ জয়ের পর যা বললেন লিওনেল মেসি!

https://www.bdnow24.com/category/খেলাধুলা/

সেকেন্ড রাউন্ডে যেতে হলে নাইজেরিয়ার বিপক্ষে জিততেই হবে,এছাড়াও থাকিয়ে থাকতে হবে অাইসল্যান্ড ও ক্রোয়েশিয়া ম্যাচের দিকে।অাইসল্যান্ড হারলে বা ড্র করলে তবে সেকেন্ড রাউন্ডে উঠতে পারবে অার্জেন্টিনা।

এমনই এক সমীকরণ মাথায় নিয়ে অাজ মাঠে নেমেছিল অার্জেন্টিনা।প্রথম ম্যাচে অাইসলান্ডের সঙ্গে ১-১ গোলে ড্র,দ্বিতীয় ম্যাচে ক্রোয়েশিয়ার কাছে ৩-০ গোলে হার।কোচের সাথে বিবাদ।বলতে গেলে একদম খাদের কিনারে চলে গিয়েছিল অার্জেন্টিনা।খাদের কিনারা থেকে উঠে এসে শেষ ষোলতে গিয়েছে আর্জেন্টিনা।

তাইতো পাঁচ পরিবর্তন করে নাইজেরিয়ার বিপক্ষে মাঠে নামে সাম্পাওলি শিষ্যরা।এদিন ম্যাচের ১৪ মিনিটে দুর্দান্ত গোলে এগিয়ে নেন লিওনেল মেসি।১-০ তে এগিয়ে থেকেও দ্বিতীয়ার্ধে ডি-বক্সের মধ্যে মাসচেরানোর ভুলে পেনাল্টি থেকে গোল অাদায় করে নাইজেরিয়াকে সমতায় অানে ভিক্টর মোজেস।এরপর ৮৭তম মিনিটে গোল করে দলকে দ্বিতীয় রাউন্ডে নিয়ে যান মার্কোস রোজো।
এমন ম্যাচ জয়ের পর লিওনেল মেসি বলেন,‘আমি জানতাম, ঈশ্বর আমাদের সাথে আছেন এবং তিনি কখনো আমাদের ছেড়ে যাবেন না। আমি মনে করি, এখানে যারা আছেন তাদের সবার ত্যাগ এবং আর্জেন্টিনার সবার সমর্থন সবসময় আমাদের সাথে আছে। জাতীয় দলের জার্সি সবার ওপরে।’

Be the first to comment on "ম্যাচ জয়ের পর যা বললেন লিওনেল মেসি!"

Leave a Reply