মেসি নৈপুণ্যে চেলসিকে হারিয়ে কোয়ার্টারে বার্সালোনা

https://www.bdnow24.com/category/খেলাধুলা/

চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালে উঠার লড়াইয়ের দ্বিতীয় লিগে ক্যাম্প ন্যুতে মুখোমুখি হয়েছিল বার্সালোনা ও চেলসি।এর অাগে স্ট্যাম্পফোর্ড ব্রিজে প্রথম লেগের ম্যাচটি ১-১ গোলে ড্র হয়েছিল।

তবে দ্বিতীয় লেগে বার্সালোনার সাথে সামান্য প্রতিদ্বন্দ্বিতাও করতে পারেনি অান্তেনিও কন্তের শিষ্যরা।

এদিন ম্যাচের শুরুতেই মেসি ঝলক দেখে ন্যু ক্যাম্প।উরুগুয়ে স্ট্রাইকার সুয়ারেজের কাছে থেকে ফিরতি পাস পেয়ে বাইলাইনের কাছ থেকে ডান পায়ে শট নেন মেসি। বল গোলরক্ষকের দুপায়ের মধ্যে দিয়ে জড়ায় জালে।

নিজেদের ভুলে দ্বিতীয় গোলটিও হজম করে চেলসি।মাঝমাঠে সেস ফাব্রেগাসের ভুলে বল পেয়ে যান মেসি।মেসির পাস থেকে বল পেয়ে দ্বিতীয় গোলটি করেন উসমান ডেম্বেলে।এই গোলের মধ্যে দিয়ে বার্সালোনার হয়ে প্রথম গোলটি করেন ডেম্বেলে।

বিরতির ঠিক অাগে ব্যবধান কমানোর সুযোগ পেয়েছিল চেলসি।কিন্ত ২২ গজ দূর থেকে নেয়া মার্কো আলোনসোর দারুণ ফ্রি-কিক পোস্টে লাগে।

২-০ তে এগিয়ে থেকে বিরতিতে যায় বার্সালোনা ও চেলসি।বিরতির পর অাবারও দারুণ শুরু করে বার্সালোনা।ম্যাচের ৬৩ মিনিটে সুয়ারেজের ছোট পাস থেকে দারুণ ক্ষিপ্রতায় ঢুকে পড়েন লিওনেল মেসি।কোনাকুনি শটে আবারও থিবো কর্তোয়ার দুপায়ের ফাঁক দিয়ে বল জালে পাঠান লিওনেল মেসি।

শেষ পর্যন্ত দ্বিতীয় লেগের ম্যাচটি ৩-০ তে জিতে নেয় মেসির বার্সালোনা।এবং দুই লেগ মিলিয়ে ৪-১ গোলের ব্যবধানে চেলসিকে হারিয়ে চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করল বার্সালোনা।

Be the first to comment on "মেসি নৈপুণ্যে চেলসিকে হারিয়ে কোয়ার্টারে বার্সালোনা"

Leave a Reply