মেসির কাছে যা চাইছেন এনরিকে

https://www.bdnow24.com/category/খেলাধুলা/

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) টি-২০ টুনামেন্টে সোমবার রাতে মহারষ্ট্র ডার্বিতে মুখোমুখি হয়েছিল মুম্বাই ইন্ডিয়ান্স ও পুনে সুপার জায়ান্ট। এই ম্যাচেই টানা ছয় ম্যাচ জয়ের পর অবশেষে জয়রথ থামে মুম্বাই ইন্ডিয়ান্সের। রাইজিং পুনে সুপারজায়ান্টের কাছে মাত্র ৩ রানে হারে রোহিত শর্মার মুম্বাই।

দিনের একমাত্র ম্যাচে নিজেদের মাঠে টস জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্বান্ত নেয় মুম্বাই। দুই ওপেনার রাহুল ত্রিপাটির ৪৫ ও আজিঙ্কা রাহানের ৩৮ রানের কল্যাণে ৬ উইকেটে ১৬০ রান করে পুনে। মুম্বাইয়ের করন শর্মা ও জসপ্রিত বুমরাহ ২টি করে উইকেট নেন।

জবাবে জয়ের পথেই হাটচ্ছিলো মুম্বাই। কিন্তু শেষদিকের এসে পথ হারিয়ে ফেলে তারা। তাই ৮ উইকেটে ১৫৭ রান পর্যন্ত তুলতে সক্ষম হয় মুম্বাই। দলের পক্ষে সর্বোচ্চ ৫৮ রান করেন অধিনায়ক রোহিত শর্মা। তার ৩৯ বলের ইনিংসে ৬টি চার ও ৩টি ছক্কা ছিলো। এছাড়া ওপেনার পার্থিব প্যাটেল ৩৩ রান করেন। পুনের জয়দেব উনাদকট ও ইংল্যান্ডের বেন স্টোকস ২টি করে উইকেট নেন। ম্যাচের সেরা হয়েছেন স্টোকস।

এই জয়ে ৭ খেলায় ৮ পয়েন্ট নিয়ে টেবিলের চতুর্থস্থানে উঠে এলো পুনে। আর ৮ খেলায় ১২ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষেই থাকলো মুম্বাই।​

Be the first to comment on "মেসির কাছে যা চাইছেন এনরিকে"

Leave a Reply