মাহমুদউল্লাহকে আইপিএলে দেখতে চান আকাশ চোপড়া!!

‘সাইলেন্ট কিলার’ নামে খ্যাত টাইগার দলের মিডল অর্ডার ব্যাটসম্যান মাহমুদুল্লাহ রিয়াদ টি-টোয়েন্টি র্যাংকিয়ে রয়েছেন ৬ নাম্বারে। তাছাড়া বর্তমানে বাংলাদেশের জাতীয় দলের পাশাপাশি খেলছেন বিপিএল, পিএসএল ও সিপিএলে খেলে থাকলেও দেখা যায়না তাকে ফ্র্যাঞ্চাইজি ভিত্তিক লিগের জনপ্রিয় আসর আইপিএলে।

এদিকে মাহমুদউল্লাহকে আইপিএলে নেবার জোর দাবি তুলেছেন ভারতের সাবেক ক্রিকেটার আকাশ চোপড়া। এছাড়া তিনি আইপিএল এর বোর্ড কর্মকর্তাদের এক ভিডিও বার্তায় সুপারিশ করে বলেন,’‘মাহমুদুল্লাহ, আমি তাঁকে খুবই উঁচু মানের একজন প্লেয়ার বলে মনে করি। তাছাড়া তাঁর খেলা আমার খুবই পছন্দ। সে মিডেল অর্ডারে ব্যাট করে,পাশাপাশি অফ স্পিনটাও ভালো। তাই তাঁর অবশ্যই উচিত আইপিএলের মতো বড় কোনো টুর্নামেন্টে খেলা, আর এটা আমি অনুভব করি। এছাড়া আমি আইপিএলের লোকজনকেও এটা বলেছিলাম।’

এদিকে বাংলাদেশ জাতীয় দলে টি-টোয়েন্টিতে ২৫ রান গড়ে ১৬২ ইনিংসে মোট ৩১৬৩ রান করেন রিয়াদ। এবং পাশাপাশি ৭.১৩ ইকোনোমি রেটে ১৩০ ইনিংসে ৮৫ উইকেট নিয়েছেন এই টাইগার দলের মিডল অর্ডার ব্যাটসম্যান রিয়াদ।

তাই বলা যেতে পারে টি-টোয়েন্টি র্যাকিংয়ে ৬-এ থাকা এই টাইগার তারকা যে কোনো মুহূর্তেই আইপিএলের যে কোনো দলের তুরুপের তাশে পরিণত হতে পারেন।

Be the first to comment on "মাহমুদউল্লাহকে আইপিএলে দেখতে চান আকাশ চোপড়া!!"

Leave a Reply