মাঠে ফেরা নিয়ে যা বললেন সাকিব….

অস্ট্রেলিয়ায় চিকিৎসাধীন থেকে দেশে ফিরে সাকিব আল হাসান শোনালেন মাঠে ফেরার বাণী। এর আগে চোট পাওয়া আঙুলে সংক্রমণ হওয়ায় ঢাকার হাসপাতালে সাময়িক চিকিৎসার পর গত ৫ অক্টোবর রাতে অস্ট্রেলিয়া মেলবোর্নে একটি হাসপাতালে যান সাকিব। সেখানে সপ্তাহ খানেক চিকিৎসা নিয়ে দেশে ফিরেছেন তিনি।

সাকিব সূত্রে জানা যায়,আঙুলে শক্তি ফিরলে মাঠে ফিরতে পারেন আগামী মাসেও। সাকিব বলেন,“ইনজুরিটা এটা আসলে এমন একটি সমস্যা, যেটা ঠিক হওয়ার কোনো নির্দিষ্ট টাইম ফ্রেম নেই। তাই বলা যেতে পারি যে সামনের মাসেও খেলতে পারি। কারণ এখন হাতে ব্যথা নেই, তাই খুব ভালো অনুভব করছি। তবে এখানে গুরুত্বপূর্ণ ব্যাপার হচ্ছে, হাতের শক্তি কতক্ষণে ফিরে আসে। রিহ্যাবের মাধ্যমে তাড়াতাড়ি ফিরে আসতে পারে। আর যদি আসে, তাহলে সামনের মাসেও খেলে ফেলতে পারি ইনশাআল্লাহ।”

এদিকে সাকিব বিহীন জিম্বাবুয়ে ও ওয়েস্ট ইন্ডিজ সিরিজ খেলার ব্যাপারে তিনি বলেন,“এটা আসলে খেলাধুলার একটি অংশই, মূল দলে দুই-একজন খেলোয়াড় সবসময় ফিট থাকবে না। এবং সবসময় খেলতেও পারবে না। তবে কেউ না থাকা মানেই নতুন আরেকজনের সুযোগ।

তাই আশা করি নতুনরা এই সুযোগ কাজে লাগাতে পারবে এবং ভালো করবে। তাছাড়া কারও জন্য কিছু অপেক্ষা করে থাকে না। তবে আমি আশা করি, বাংলাদেশ দল আরও অনেক ভালো করবে। এছাড়া আমাকে ও তামিমকে ছাড়াও যদি এশিয়ার বড় আসর এশিয়া কাপের ফাইনাল খেলতে পারি, তাহলে জিম্বাবুয়ে ও ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে না জেতার কারণই দেখছি না।”

Be the first to comment on "মাঠে ফেরা নিয়ে যা বললেন সাকিব…."

Leave a Reply