ভারতের বিপক্ষে বাংলাদেশের টেস্ট দল ঘোষণা 


ভারত সফরে একটিমাত্র টেস্ট ম্যাচের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বিসিএলে দারুণ ডাবল সেঞ্চুরি করে দীর্ঘদিন পর দলে স্থান পেয়েছেন লিটন দাস।

দলে নেই ইনজুরি আক্রান্ত মুস্তাফিজুর রহমান। আবারও দল থেকে বাদ পড়েছেন রুবেল হোসেন। এ ছাড়া ১৫ সদস্যের দলে নেই তরুণ উইকেট কিপার নুরুল হাসানও।

ইনজুরি থেকে মুক্তি পেলেও মানসিকভাবে এখনও সবল হতে পারেননি ‘কাটার মাস্টার’ মুস্তাফিজুর রহমান। তাই তাকে স্কোয়াডে রাখা হয়নি। বাংলাদেশ ক্রিকেট লিগ বা বিসিএলে মাঠে নামিয়ে মুস্তাফিজকে প্রস্তুত করার চিন্তা বোর্ডের।

এ ছাড়া নিউজিল্যান্ড থেকে ইনজুরি নিয়ে ফেরা তিন গুরুত্বপূর্ণ ক্রিকেটার অধিনায়ক মুশফিকুর রহিম, ওপেনার ইমরুল কায়েস এবং মমিনুল হক স্কোয়াডে স্থান পেয়েছেন। রুবেল হোসেনের জায়গায় ফিরেছেন ইনজুরি কাটিয়ে ফেরা পেসার শফিউল ইসলাম। কিউইদের বিপক্ষে শেষ টেস্টে বোলিংটা ভালো না হওয়ায় বাদ পড়েছেন রুবেল।

১৫ সদস্যের দল
মুশফিকুর রহিম (অধিনায়ক), তামিম ইকবাল (সহ-অধিনায়ক), সৌম্য সরকার, মাহমুদউল্লাহ, সাকিব আল হাসান, সাব্বির রহমান, তাসকিন আহমেদ, কামরুল ইসলাম, শুভাশিস রায়, শফিউল ইসলাম, তাইজুল ইসলাম, লিটন দাস, মেহেদী হাসান মিরাজ ও ইমরুল কায়েস, মুমিনুল হক।

সূত্র:কালের কণ্ঠ 

Be the first to comment on "ভারতের বিপক্ষে বাংলাদেশের টেস্ট দল ঘোষণা "

Leave a Reply