বিয়ে বার্ষিকীর দিনেই না ফেরার দেশে নির্মাতা রাসেল

তরুণ নির্মাতা রাসেল আহমেদ মারা গেছেন। গতকাল সোমবার সন্ধ্যায় তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান। পারিবারিক সূত্রে জানা গেছে, সন্ধ্যার দিকে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে রাসেলকে রাজধানীর উত্তর বাড্ডার একটি বেসরকারি হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে চিকিৎসকরা জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটে প্রেরণ করেন। সেখানকার চিকিৎসকরা রাসেলকে মৃত ঘোষণা করেন।

রাসেল ঢাকার বাড্ডা এলাকায় স্ত্রীকে নিয়ে বসবাস করতেন। তার গ্রামের বাড়ি বরিশাল। পারিবারিক সূত্রে জানা গেছে, রাসেলের মরদেহ সোমবার দিবাগত রাতেই নিয়ে যাওয়া হয়েছে তার গ্রামের বাড়ি বরিশালে। সেখানেই আজ মঙ্গলবার (১৬ মে) পারিবারিক কবরস্থানে সমাহিত করা রাসেল আহমেদকে।
‘ফ্লাইওভার’ নাটকের মাধ্যমে আলোচনায় আসেন রাসেল। নাটকটি দেশটিভিতে প্রচার হয়। এরপর ‘কনফেশন’সহ বেশকিছু নাটক তৈরি করেন তিনি। রাসেলের দ্বিতীয় বিবাহবার্ষিকী ছিল গতকাল। সারাদিন হাসিখুশি কাটালেও সন্ধ্যার দিকে তার মৃত্যু সবকিছুকে বিষাদে পরিণত করে। রাসেল ‘নৃ’ নামে একটি ভিন্ন ধারার চলচ্চিত্র নির্মাণ করেছিলেন। সেটির ট্রেলারও প্রকাশ করেছিলেন তিনি। শুটিংয়ের কাজ শেষ করলেও ছবিটির মুক্তি দিয়ে যেতে পারলেন না এই তরুণ নির্মাতা। তার আগেই চলে গেলেন না ফেরার দেশে।

Source :kalerkontho

Be the first to comment on "বিয়ে বার্ষিকীর দিনেই না ফেরার দেশে নির্মাতা রাসেল"

Leave a Reply