বিমানের ভেতর সহকর্মীকে মারধর করলেন কাপিল!

শনিবার নিজের প্রেমিকা গিনি চাত্রার সঙ্গে পরিচয় করিয়ে দিয়েছিলেন কপিল শর্মা। কিন্তু তারপরই উঠে এলো কপিলকে ঘিরে এক বিতর্কিত ঘটনার তথ্য। বিমানে সহকর্মী সুনীল গ্রোভারকে মারধরের অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে।

গত বৃহস্পতিবার রাতে ফ্লাইটে করে অস্ট্রেলিয়া থেকে মুম্বই আসছিলেন কপিল ও সুনীল গ্রোভার। তখনই কোনও বিষয়কে ঘিরে দুজনের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। কিন্তু পরিস্থিতি হাতের বাইরে চুলে যায় যখন কপিল শর্মা শারীরিক ভাবে সহকর্মী সুনীল গ্রোভারকে হেনস্থা করে। এই সময় কপিল মদ্যপ ছিল বলেই শোনা যাচ্ছে।

এক প্রত্যক্ষদর্শী জানান, “কোনও প্ররোচনা ছাড়াই কপিল সুনীলের উপর চড়াও হয়। কপিল সুনীলকে জোরে জোরে গালিগালাজ করছিলেন, আমরা শুনেছি। সুনীল শান্ত ছিলেন, সম্ভবত উনি ভাবছিলেন যে কপিল শান্ত হবেন। কিন্তু কপিল আরও উত্তেজিত হয়ে ওঠেন এবং বিমানের মধ্যেই সুনীলকে মারধর করা শুরু করেন। বিমানের কর্মীরা কপিলকে থামাতে তাকে হাতকড়া পরানোর চেষ্টা করেন। কিন্তু তখন সুনীলই তাদেরকে বলে কপিলের মদ্যপ ব্যবহার এড়িয়ে যেতে”।

কপিল শর্মার শো এর পুরো টিমই অস্ট্রেলিয়াতে। সেখান থেকেই ফিরছিলেন কপিল ও সুনীল গ্রোভার। কপিল ও সুনীলের মধ্যে বচসার কারণে বিমানের অন্যান্য যাত্রীরাও বিরক্ত হন বলে সূত্রের খবর।

Be the first to comment on "বিমানের ভেতর সহকর্মীকে মারধর করলেন কাপিল!"

Leave a Reply