বিপাশার ফাল্গুনী চমক

https://www.bdnow24.com/category/বিনোদন/

সম্প্রতি মেরিলিন মনরো সেজে চমকে দিয়েছেন ভক্তদের। এবার নিয়ে এলেন নতুন চমক। এই প্রথম মিউজিক ভিডিওর মডেল হলেন ঢালিউডের হট আইটেম গার্ল ও চিত্রনায়িকা বিপাশা কবির। গানটি মুক্তি পাবে পহেলা ফাল্গুনে।

এখনও পর্যন্ত তিনি ৫০টির অধিক চলচ্চিত্রে আইটেম সংয়ে পারফর্ম করেছেন বিপাশা। নায়িকা হিসেবে পর্দায় এসেছেন ৬টি চলচ্চিত্রে। কিন্তু এবার আইটেম সং কিংবা অভিনয় নয়, প্রথমবারের মতো এ লাক্সসুন্দরীকে দেখা যাবে গানের মিউজিক ভিডিওতে।

গতকাল ‘বসন্ত বাতাসে’ শিরোনামের একটি গানের মিউজিক ভিডিওতে অংশগ্রহণ করেছেন বিপাশা। রাজধানীর কোক স্টুডিওতে মিউজিক ভিডিওটির শুটিং সম্পন্ন হয়।

মিউজিক ভিডিওটিতে প্রথমবার মডেল হওয়া প্রসঙ্গে বিপাশা কবির বলেন, ‘এটা আমার প্রথম মিউজিক ভিডিও। আমি যেহেতু বেশ কিছু আইটেম সং করেছি তাই মিউজিক ভিডিওটিতে আমি স্বচ্ছন্দেই পারর্ফম করতে পেরেছি। তাছাড়া গানটির কথা, সুর ও সংগীত আমার বেশ ভালো লেগেছে। এখন বিগ বাজেটের মিউজিক ভিডিও নির্মাণ হচ্ছে তাই মিউজিক ভিডিওটিতে পারর্ফম করার ইচ্ছা ছিল। এ মিউজিক ভিডিওর মাধ্যমে তা শুরু হলো।

গীতিকার প্রদীপ সাহার কথায় ‘বসন্ত বাতাসে’ শিরোনামের গানটির সুর ও সংগীত করেছেন অমিত চ্যাটার্জী। গানটিতে কণ্ঠ দিয়েছেন সোহেলী সুলতানা।

Source :bdnews24

Be the first to comment on "বিপাশার ফাল্গুনী চমক"

Leave a Reply