বিদায় বেলায় আনুশকা-কোহলি

​বেশ কিছুদিন অসাধারণ সময় কাটালেন দুজন। ইংল্যান্ডের বিরুদ্ধে ১ ম্যাচ বাকি থাকতেই সিরিজ জয়।

বক্স অফিসে আনুশকার সাফল্য। এরপর মোহালি টেস্ট জিতেই কোহলি পেয়ে গিয়েছিলেন আনুশকাকে। উপলক্ষ সাবেক সতীর্থ যুবরাজ সিংয়ের বিয়ে। তারপর কয়েকটা দিন আলাদা থাকার পর বছর শেষে ভারতের সময়ের সবচেয়ে ‘হটেস্ট কাপল’ পারি জমিয়েছিলেন দেরাদুনে।

শীতের আমেজে সম্পর্কের উষ্ণতা বাড়াতেই ছিলেন একসঙ্গে তারা। কিন্তু আপাতত ছুটি শেষ। দেরাদুন বিমানবন্দরে এসেই সাময়িকভাবে রাস্তা আলাদা হয়ে গেল দুজনের। এবার ফেরা ডেইলি রুটিনে। কোহলির বাইশ গজ আর আনুশকার বলিউডের লাইট ক্যামেরা অ্যাকশন শুরু। গাড়ি থেকে নামার পর বিমানবন্দরের ডিপারচার টার্মিনাল পর্যন্ত আনুশকার কাঁধে হাত দিয়েই ছিলেন কোহলি। মনের মানুষকে ছাড়তে কী আর মন চায়! কিন্তু এটাই তো কঠিন বাস্তব। কিছুক্ষণ কথা বলার পর কোহলি ধরলেন দিল্লির বিমান। আনুশকার গন্তব্য মুম্বাই। কোহলির পরনে ছাই রঙা শার্ট, সঙ্গে মানানসই স্কালক্যাপ। গলায় কালো মাফলার। আনুশকাকে ডিজাইনার জ্যাকেট আর কালো চশমায় মানিয়েছিল বেশ। লাভবার্ডদের এরকমটাই লাগে।

কোহলি দিল্লিতেই ফিরেই টুইটারে একটি ভিডিও পোস্ট করেন। জিমে ঘাম ঝড়াতে শুরু করে দিয়েছেন তিনি। ফ্যানেদের উদ্দেশ্যে বলেন, “ছুটির মরশুম শেষ। এবার পরিশ্রম করা শুরু। সবাই জিমে যাওয়া শুরু করুন। “’ চূড়ান্ত পেশাদাররা এরকমই হয়ে থাকেন। আবেগ আর পেশাকে আলাদা করেই যত্ন করেন।

Be the first to comment on "বিদায় বেলায় আনুশকা-কোহলি"

Leave a Reply