‘বাহুবলী-টু’ হলো ভারতের ‘অ্যাভাটার’!

এরই মধ্যে বক্স অফিসে ৫০০ কোটি ছাড়িয়েছে এস.এস.রাজামৌলি’র ‘বাহুবলী-টু’! নামী-দামী ভারতীয় তারকাদের মুখেও শোনা যাচ্ছে এ ছবির গুণ-কীর্তন। এবারে তামিল সুপারস্টার রজনীকান্তকেও দেখা গেলো সেই দলে।

এতদিন বক্স-অফিসে রজনীকান্তকে চ্যালেঞ্জ করার মতো তারকা খুব কমই ছিলো। ‘শিবাজী’, ‘এন্থিরান’, ‘কাবালি’ সহ অসংখ্য ব্যবসাসফল ছবির নায়ক রজনীকান্ত তাই হয়ে উঠেছিলেন অপ্রতিরোধ্য। এবারে রাজামৌলি’র ‘বাহুবলী’ সিরিজের জয়জয়কার ছাপিয়ে গেলো রজনীকান্তের ছবিকেও! স্বভাবতই ‘বাহুবলী’ নিয়ে কী ভাবছেন এ তারকা- তা জানতে উদগ্রীব ছিলেন সবাই। সম্প্রতি এক টুইট পোস্টে ‘বাহুবলী’কে নিয়ে উচ্ছ্বসিত প্রশংসা করতে দেখা গেলো তাকে।

ইন্ডিয়ান এক্সপ্রস বলছে, টু্ইট পোস্টে রাজামৌলিকে ‘ঈশ্বরপুত্র’ বলে অভিহিত করে রজনীকান্ত লিখেছেন, “ভারতীয় ছবির গর্ব ‘বাহুবলী-টু’। ঈশ্বরপুত্র রাজামৌলি ও তার দলকে অসংখ্য শুভকামনা।” এরই মধ্যে বলিউড পাড়ায় জোর গুঞ্জন উঠেছে শিগগিরি নাকি রজনীকান্তকে নিয়ে ছবি বানাতে চলেছেন ‘বাহুবলী’ পরিচালক!
এদিকে পরিচালক রামগোপাল বর্মা ‘বাহুবলী’কে জেমস ক্যামেরনের অস্কারজয়ী ছবি ‘অ্যাভাটার’-এর সঙ্গে তুলনা করে লিখেছেন, “বাহুবলী-টু’ হলো ভারতের ‘অ্যাভাটার’। তবে জেমস ক্যামেরনের চেয়ে রাজামৌলির সময় ও খরচ দু’টোই অনেক কম!” তিনি আরও লেখেন, “সিনেমার জগতে ‘বাহুবলী-টু’কে এক নতুন ঝড় বলা হচ্ছে। আমি বলবো, ‘বাহুবলী’কে ‘ঝড়’ বললে অনেক কম বলা হবে। এটি হলো ঘূর্ণিঝড় ও আগ্নেয়গিরির মিলনে সৃষ্টি হওয়া ছোট ছোট ভূমিকম্পের সমন্বয়!”

প্রভাস, রানা দগ্গুবতী, সত্যরাজ, আনুশকা শেঠি, তামান্না প্রমুখ অভিনীত এ ছবিটি মুক্তি পেয়েছে ২৮ এপ্রিল। উন্নত গ্রাফিক্স ও ভিজ্যুয়াল ইফেক্টের কারণে মুক্তির আগেই দর্শক আগ্রহের কেন্দ্রবিন্দুতে পরিণত হয় এ ছবিটি।

Source :bdnews24

Be the first to comment on "‘বাহুবলী-টু’ হলো ভারতের ‘অ্যাভাটার’!"

Leave a Reply