‘বার্সার জয় প্রাপ্য ছিল’- এনরিকে

​লিওনেল মেসির শেষ মুহূর্তের গোলে ভিয়ারিয়ালের মাঠ থেকে ১ পয়েন্ট নিয়ে ফিরেছে বার্সেলোনা। তবে ম্যাচ শেষে দলটির কোচ লুইস এনরিকে জানান, ড্র নয়, তার দলের জয়ই প্রাপ্য ছিল।

রোববার রাতে লা লিগার ম্যাচটি ১-১ গোলে ড্র হয়।

ম্যাচের নিয়ন্ত্রণ মুঠোয় ছিল বার্সেলোনার। কিন্তু সুযোগগুলো কাজে লাগাতে পারেনি তারা। দ্বিতীয়ার্ধে মেসিদের দুটি পেনাল্টির দাবিতেও সাড়া দেননি রেফারি। এনরিকে অবশ্য কাউকে সমালোচনা করার পথে হাঁটেননি।

“দলের আরও বেশি পাওয়া উচিত ছিল, আমাদের জয় প্রাপ্য ছিল; কিন্তু ফুটবল সবসময় ন্যায্য ফলটা দেয় না।”

“ভিয়ারিয়ালের বিপক্ষে ম্যাচটা কঠিন হবে আমরা জানতাম, কিন্তু আমাদের জয় প্রাপ্য ছিল। খেলোয়াড়দের এর বেশি কিছু বলার নেই আমার। আমরা দারুণ একটা ম্যাচ খেলেছি।”

গত বৃহস্পতিবার কোপা দেল রের ম্যাচ আথলেতিক বিলবাওয়ের মাঠে ২-১ গোলে হারে। সেই ম্যাচের প্রসঙ্গ টেনে এনরিকে বলেন, “বিলবাও ম্যাচে যে অনুভূতিটা হয়েছিল, একই অনুভূতি এ ম্যাচেও হচ্ছে। প্রকৃতপক্ষে আমরা ভালো খেলেছি। লা লিগায় সবচেয়ে কম গোল খাওয়া দল ভিয়ারিয়ালের বিপক্ষে অনেক সুযোগ তৈরি করেছি; কিন্তু আমাদের শেষ সময়ে (গোলের জন্য) যতটা নিখুঁত হওয়ার প্রয়োজন ছিল, ততটা ছিলাম না।”

এই ড্রয়ের পর বার্সেলোনার পয়েন্ট ১৭ ম্যাচে ৩৫। ১ পয়েন্ট বেশি নিয়ে দ্বিতীয় স্থানে আছে সেভিয়া। শীর্ষে থাকা রিয়াল মাদ্রিদের পয়েন্ট ৪০, এক ম্যাচ কম খেলেছে তারা। তবে শিরোপা দৌড়ে পিছিয়ে পড়লেও হাল ছাড়ছেন না এনরিকে।

“লিগের খেলার এখনও অনেক বাকি; অবশ্যই আমরা এটার জন্য লড়াই করব।”

Be the first to comment on "‘বার্সার জয় প্রাপ্য ছিল’- এনরিকে"

Leave a Reply