বাপ্পী লাহিড়িকে বহিষ্কার করা হচ্ছে!

নিষ্ক্রিয় সদস্যদের রাখা হবে না দলে। কাজ না করলে দলের কোনও জায়গা নেই। এবার সেই বার্তা দিয়েই ৪০ জনকে ছেঁটে ফেলল রাজ্য বিজেপি l যার মধ্যে বাপ্পী লাহিড়ির মত বর্ষীয়ান সঙ্গীতশিল্পী রয়েছেন বলে খবর।

জানা যাচ্ছে, বাপপী লাহিড়ির পাশাপাশি ওই তালিকায় রয়েছেন আরতি মুখোপাধ্যায় এবং ব্যারি ও’ব্রায়েনও। নিষ্ক্রিয় আরও ৫০ জনকে শিগগিরই দল থেকে সরানো হবে বলে খবর পাওয়া যাচ্ছে।
রাজ্য বিজেপির সভাপতি পদে দিলীপ ঘোষ বসার পর বেশ কয়েকজন তারকা বিজেপিতে যোগ দিয়েছিলেন। এরপর চলতি বছর জানুয়ারি মাসে প্রথমে ১২ জনকে দল থেকে সরানো হয়। এরপর শুক্রবার রাজ্য বিজেপির বৈঠকের পর আরও ৪০ জনকে সরানো হয়। এ বিষয়ে দিলীপ ঘোষ বলেন, যাঁরা দলের কোনও কাজে থাকেন না অর্থাত নিষ্ক্রিয়, তাঁরা কোনও পদে থাকবেন না।

এদিকে, সারদা, রোজভ্যালি-সহ একাধিক চিটফাণ্ড কেলেঙ্কারির তদন্ত শুরু করেছে সিবিআই। হালফিলে তার সঙ্গে ‌যুক্ত হয়েছে নারদা স্টিং। রবিবার এ বিষয়ে দিলীপ ঘোষ জানান, এরাজ্যে আগামিদিনে সিবিআই-এর দফতর ও কর্মী সংখ্যা বাড়তে পারে।

তাঁর কথায়, সিবিআই অনেক মামলার তদন্ত করছে। দেরি হলেও সঠিক পথেই সিবিআই এগোবে। চলতিবছরেই দেখবেন সিবিআই এরাজ্যে নিজেদের শক্তি বাড়াবে। মামলার বহর বাড়ছে। সরকার ও পুলিশ কেন্দ্রীয় তদন্তকারী সংস্থাকে সাহায্য করছে না। প্রমাণ নষ্ট করা হচ্ছে।

Be the first to comment on "বাপ্পী লাহিড়িকে বহিষ্কার করা হচ্ছে!"

Leave a Reply