বাংলাদেশ-জিম্বাবুয়ে সিরিজের টিকিটের মূল্য নির্ধারণ

https://www.bdnow24.com/category/খেলাধুলা/

বাংলাদেশ ও জিম্বাবুয়ের সিরিজের মাঠের লড়াই শুরু হচ্ছে অাগামী রবিবার থেকে।এ সিরিজে তিনটি ওয়ানডে ও দুটি টেস্ট ম্যাচ খেলবে জিম্বাবুয়ে।

এ সিরিজের প্রথম ওয়ানডে ও শেষ টেস্ট অনুষ্ঠিত হবে মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে।ওয়ানডে সিরিজের শেষ দুটি ম্যাচ অনুষ্ঠিত হবে চট্টগ্রামের জহুর অাহমেদ চৌধুরী স্টেডিয়ামে।এবং প্রথম টেস্ট অনুষ্ঠিত হবে সিলেট স্টেডিয়ামে।
এ সিরিজকে সামনে রেখে দর্শকদের জন্য টিকিটের মূল্য নির্ধারণ করে দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

চলুন জেনে নেয়া যাক টিকিটের মূল্যের তালিকাঃ

  • ঢাকার শেরেবাংলা স্টেডিয়ামে ওয়ানডেতে গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিটির মূল ১ হাজার টাকা। টেস্টে সেটি দর্শকরা পাবেন ৫০০ টাকায়। ওয়ানডেতে ভিআইপি স্ট্যান্ডের মূল্য ৫০০ টাকা, টেস্টে ৩০০ টাকা। ওয়ানডেতে ক্লাব হাউজের টিকিট ৩০০ টাকা, টেস্টে ২০০ টাকা। দক্ষিণ এবং উত্তর গ্যালারির টিকিটের মূল্য ১৫০ টাকা, টেস্টে ৮০ টাকা। পূর্ব গ্যারারির টিকিট ২০০ টাকা, টেস্টে ৫০ টাকা।
  • চট্টগ্রামের জহুর অাহমেদ চৌধুরী স্টেডিয়ামে গ্র্যান্ডস্ট্যান্ড ও হসপিটালিটি বক্সের টিকিকের মূল্য ১ হাজার টাকা। আন্তর্জাতিক স্ট্যান্ডের টিকিট ৫০০ টাকা, ক্লাব হাউজ ৩০০ টাকা, পশ্চিম স্ট্যান্ড ১৫০ টাকা ও পূর্ব স্ট্যান্ড ১০০ টাকা।
  • সিলেট ক্রিকেট স্টেডিয়ামে গ্র্যান্ডস্ট্যান্ডের টিকিট পাওয়া যাবে ৫০০ টাকায়। ক্লাব হাউজের টিকিটের মূল্য ২০০ টাকা। পূর্ব গ্যালারির টিকিট ৮০ টাকা। পঞ্চিম গ্যালারি ও গ্রীন হিল এরিয়ারর টিকিট ৫০ টাকা।

Be the first to comment on "বাংলাদেশ-জিম্বাবুয়ে সিরিজের টিকিটের মূল্য নির্ধারণ"

Leave a Reply