বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিবের জন্মবার্ষিকীতে জবি ছাত্রলীগের মিলাদ ও দোয়া মাহফিল

জবি প্রতিনিধি:

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিনী বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিবের ৮৮তম জন্মবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ ছাত্রলীগ জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) শাখার আয়োজনে বঙ্গমাতার আত্মার শান্তি কামনায় মিলাদ ও দোয়া মাহফিল বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদে অনুষ্ঠিত হয়।

বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদের ইমাম উক্ত অনুষ্ঠানে বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছার আত্মার শান্তি এবং মাগফেরাত কামনা করে মিলাদ এবং দোয়া করা হয়। এরপর উপস্থিত সকলের মাঝেই মিষ্টি বিতরণ করা হয়। এরপর বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি তরিকুল ইসলাম এবং সাধারণ সম্পাদক শেখ জয়নুল আবেদীন রাসেল গরীব, দুঃখী,দুস্থদের মাঝে খাবার বিতরণ করে।

সভাপতি তরিকুল ইসলাম বলেন, “জাতির জনকের সহধর্মিনী বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজেবের জন্মবার্ষিকী উপলক্ষে উনার আত্মার মাগফেরাত কামনায় মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল করেছি। বাংলাদেশের সৃষ্টির পেছনে উনার অবদান আমরা জানি। ঘাতকরা উনাকে মেরে ফেলেছে। উনার শান্তি কামনায় গরীব, দুঃখী,দুস্থদের মাঝে খাবার বিতরণ করি।”

সাধারণ সম্পাদক শেখ জয়নুল আবেদীন রাসেল বলেন, “বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব বঙ্গবন্ধুর সহধর্মিনী ছিলেন। বিভিন্ন সময় বঙ্গবন্ধুকে বিভিন্নভাবে উনি সাহস জুগিয়েছেন। তাই আজ উনার জন্মদিনে আমরা উনার আত্মার শান্তি কামনা করে মিলাদ এবং দোয়া মাহফিলের আয়োজন করি এবং গরীব, দুঃখী,দুস্থদের মাঝে খাবার বিতরণ করি।”

Be the first to comment on "বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিবের জন্মবার্ষিকীতে জবি ছাত্রলীগের মিলাদ ও দোয়া মাহফিল"

Leave a Reply