নোবিপ্রবিতে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় ছয় শিক্ষার্থীকে বহিষ্কার

​গত সশুক্রবার নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে(নোবিপ্রবি) ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনার ফলশ্রুতিতে শনিবার ছয় জন শিক্ষার্থীকে ক্যাম্পাস থেকে বহিষ্কার করা হয়েছে।


আব্দুল হামিদ বাপ্পি, সাজ্জাদ শিহাব, নাসির আহম্মেদ রানা, সাইফুল হক রুপু, নাসির হোসেন ও জাহিদুর রহমান নাইম নামের শিক্ষার্থীদেরকে বহিষ্কার করা হয়।
১৬ ডিসেম্বর শুক্রবার বিজয় দিবসে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে খাবারের ভাগাভাগি নিয়ে ছাত্রলীগের দুই পক্ষের মধ্যে বাকবিতণ্ডা হয়। ওই দুই গ্রুপ শনিবার আবারো সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে উভয়পক্ষের ১০ জন কর্মী-সমর্থক আহত হন। এছাড়াও ভাঙচুরের ঘটনা ঘটে।

শনিবার রাত ১২টায় নোবিপ্রবি ভিসি ড. এম অহিদুজ্জামান, প্রক্টর মুশফিকুর রহমান, আব্দুস সালাম হল প্রভোস্ট ড. ইউসুফ মিয়াস ও সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন কে নিয়ে বৈঠক করেন। পরে উপাচার্য ড. অহিদুজ্জামান সাধারণ শিক্ষার্থীদের সামনে আব্দুস সালাম হলে বহিরাগতদের নিয়ে ভাঙচুরের ঘটনায় জড়িত ছয় শিক্ষার্থীকে সাময়িকভাবে বহিষ্কার করেন।সাময়িকভাবে বহিষ্কৃতদের পরে আলোচনা করে বিভিন্ন মেয়াদে বহিষ্কার করা হবে। এ ঘটনায় মামলা হবে বলে জানানো হয়।

Be the first to comment on "নোবিপ্রবিতে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় ছয় শিক্ষার্থীকে বহিষ্কার"

Leave a Reply