নিজ যোগ্যতায় বাংলাদেশ আজ বর্তমান অবস্থানে : মোশাররফ

১৯৭১ সালের আগে বিশ্বের মানচিত্রে বাংলাদেশ নামে কোনো দেশের অবস্থান না থাকলেও আজ মুক্তিযুদ্ধের ৫০ বছর পেরোনোর আগে বিশ্বের সামনে বাংলাদেশ তার যোগ্যতাকে প্রমাণ করতে সক্ষম হয়েছে।  মাথা তুলে দাঁড়িয়েছে নিজ যোগ্যতায়। বাংলাদেশের এই এগিয়ে চলা ক্রমান্বয়ে বৃদ্ধি পাচ্ছে।  

https://www.bdnow24.com/category/বাংলাদেশ/
ফরিদপুর জেলা শহরের অম্বিকা ময়দানে জেলা স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, বাংলাদেশ তার নিজ যোগ্যতায় স্বাধীনতা অর্জনের পর পৃথিবীর বুকে অন্যতম শ্রেষ্ঠ জাতি হিসেবে মাথা উঁচু করে দাঁড়িয়েছে।

বর্তমান সরকার সত্যিকার মুক্তিযুদ্ধের চেতনাকে ধারণ করে উন্নয়নের সকল ক্ষেত্রে বিশ্বের বুকে উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করেছে। বাংলাদেশের এ উন্নয়নের আন্দোলনের ধারক ও বাহক প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

 দেশের এ অগ্রযাত্রাকে সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে সকল নেতা-কর্মীদের একযোগে কাজ করতে হবে।

 একটি সংঘবদ্ধ অপশক্তি দেশের উন্নয়নকে বাধাগ্রস্ত করার জন্য সর্বদা ষড়যন্ত্রে লিপ্ত। এসব ষড়যন্ত্র সম্পর্কে সতর্ক থাকার জন্য তিনি সকলের প্রতি আহ্বান জানান।

আয়োজিত অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক শওকত আলী জাহিদ, আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য কাজী জাফরুল্লাহ, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবদুর রহমান এমপি, সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাসিম এমপি, মুহিবুল হাসান চৌধুরী নওফেল, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি অ্যাডভোকেট মোল্লা মো. আবু কাউছার, সাধারণ সম্পাদক পংকজ দেবনাথ এমপিসহ জেলার বিভিন্ন নেতৃবৃন্দ।

Be the first to comment on "নিজ যোগ্যতায় বাংলাদেশ আজ বর্তমান অবস্থানে : মোশাররফ"

Leave a Reply