নিজের মৃত্যুর ভুয়ো খবর পাওয়ার পর কী করলেন এই নায়িকা

https://www.bdnow24.com/category/বিনোদন/

ক্যারি একটি কাজে তখন লন্ডনে গিয়েছিলেন। সকলেই খবর নিতে শুরু করেছিলেন। পরে জানা যায়, ক্যারির মৃত্যুকে ঘিরে যে খবর রটেছে তা আসলে ভুয়ো। হলিউডের একটা সময়ে অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ক্যারি ফিশার।

বিশেষ করে ‘স্টার ওয়ারস’-সিরিজে তাঁর অভিনয় আজও তাঁকে সিনেমাপ্রেমীদের মনে উজ্জ্বল রেখেছে। ক্যারি ফিশারের চরিত্র এতটাই মোহময়ী যে, সেই জাদু বহুদিন আগেই হলিউড ছাড়িয়ে বিশ্বজুড়ে ছড়িয়েছে। ১৯৭৭ থেকে ১৯৮৩ সালে মধ্যে তৈরি হওয়া ‘স্টার ওয়ার্স’-এর তিনটি ছবিতেই অভিনয় করেছিলেন ক্যারি। বিদ্রোহী নেত্রী রাজকুমারী লেইয়ার চরিত্রে তাঁর অভিনয় প্রশংসিত হয়েছিল।

রণবীরের মনে জ্বালা ধরাতে আদিত্যকে ব্যবহার করছেন ক্যাট

এহেন ক্যারির মৃত্যুর ভুয়ো খবর বৃহস্পতিবার ছড়িয়ে পড়েছিল। বছর ষাটেকের ক্যারি একটি কাজে তখন লন্ডনে গিয়েছিলেন। সকলেই খবর নিতে শুরু করেছিলেন। পরে জানা যায়, ক্যারির মৃত্যুকে ঘিরে যে খবর রটেছে তা আসলে ভুয়ো। শুক্রবার লন্ডন থেকে লস অ্যাঞ্জেলেসের উড়ানে চেপেছিলেন ক্যারি। কিন্তু, লস অ্যাঞ্জেলস বিমানবন্দরে বিমান অবতরণের মাত্র ১৫ মিনিট আগে প্রবল হৃদরোগে আক্রান্ত হন ক্যারি। বিমানের জরুরি অবতরণ করে ক্যারিকে নিয়ে অ্যাম্বুল্যান্স ছোটে হাসপাতালে। সবশেষ পাওয়া খবরে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন ‘স্টার ওয়ার্স’-এর কিংবদন্তি অভিনেত্রী। আপাতত তাঁকে আইসিইউ-তে রাখা হয়েছে। রক্তচাপ দ্রুত ওঠানামা করছে। মৃত্যুর ভুয়ো খবর রটে যাওয়ার পরের দিনই ক্যারির এমন হৃদরোগে আক্রান্ত হওয়ার খবর এখন অবশ্য নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে।

Source :binodon69

Be the first to comment on "নিজের মৃত্যুর ভুয়ো খবর পাওয়ার পর কী করলেন এই নায়িকা"

Leave a comment

Your email address will not be published.


*