দুর্ঘটনায় নিহত সনিকা,আহত বিক্রম চ্যাটার্জী!

সড়ক দুর্ঘটনায় নিহত হলেন ভারতীয় মডেল ও উপস্থাপিকা সনিকা চৌহান। শনিবার সকালে কলকাতার রাস্তায় ঘটা এই দুর্ঘটনার সময় সনিকার সঙ্গে থাকা টালিগঞ্জের অভিনেতা বিক্রম চ্যার্টাজীও গুরুতর আহত হন।

শনিবার সকালে কলকাতার রাশবিহারী এভিনিউ সড়কে গাড়ি চালিয়ে যাচ্ছিলেন বিক্রম চ্যাটার্জী। এ সময় তার সঙ্গে ছিলেন বন্ধু ও সহকর্মী সনিকা চৌহান। দক্ষিণ কলকাতার রাশবিহারী লেনের কাছে দুর্ঘটনার শিকার হয় তাদের গাড়িটি। হাসপাতালে নেয়া হলে তৎক্ষণিকভাবে মৃত ঘোষণা করা হয় সনিকাকে। গুরুতর আহত অবস্থায় আইসিইউ’তে ভর্তি করা হয়েছে অভিনেতা বিক্রম চ্যার্টার্জীকে।

আনন্দবাজার বলছে, শনিবার ভোর ৪টা নাগাদ গড়িয়াহাট থেকে রাসবিহারী লেনে আসছিলো সাদা রঙের টয়োটা করোলা অল্টিস মডেলের গাড়িটি। এ সময় চালকের আসনে ছিলেন বিক্রম আর তার পাশের সিটে বসে ছিলেন সনিকা। লেক মল নামক স্থানে নিয়ন্ত্রণ হারিয়ে ফুটপাথে উঠে পড়ে গাড়িটি। এরপর এক দোকানের সঙ্গে ধাক্কা খেয়ে ছিটকে পড়ে রাস্তার ডিভাইডারের উপর।

চিকিৎসকরা বলছে, মাথাসহ শরীরের বেশ কিছু স্থানে রক্তক্ষরণের কারনেই মারা গেছেন সনিকা। অন্যদিকে প্রাথমিকভাবে বিক্রমের অবস্থা ভালো মনে হলেও পরবর্তীতে অসুস্থ বোধ করায় আবারও হাসপাতালে নেয়া হয় তাকে। এ মুহুর্তে হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে রাখা হয়েছে তাকে।

সনিকা চৌহান ২০১০ সালের পশ্চিমবঙ্গের জনপ্রিয় সুন্দরী প্রতিযোগীতা ‘সানন্দা তিলোত্তমা’য় দ্বিতীয় রানার আপ হন। ‘মিস ডিভা ২০১৪’ আসরে ‘মিস পপুলার’ বিভাগে জয়ী হন তিনি। এছাড়া ‘প্রো কাবাডি লিগ’য়ের উপস্থাপিকা হিসেবেও পরিচিতি পেয়েছিলেন তিনি। অন্যদিকে টালিগঞ্জের প্রিয়মুখ বিক্রম চ্যাটার্জীকে দেখা গেছে ‘আমি শুধু চেয়েছি তোমায়’, ‘সাহেব বিবি গোলাম’সহ বেশ কিছু সিনেমায়। কলকাতার বাংলা টিভি সিরিয়ালের নিয়মিত মুখ তিনি।

Source :bdnews24

Be the first to comment on "দুর্ঘটনায় নিহত সনিকা,আহত বিক্রম চ্যাটার্জী!"

Leave a Reply