ঠাকুরগাঁওয়ে রাজশাহী মেডিকেল কলেজ মাইক্রোবায়োলজি বিভাগের ত্রাণসামগ্রী বিতরণ

মোঃ রাকিব আল রিয়াদ, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ে বন্যাপীড়িত অসহায়দের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করেছে রাজশাহী মেডিকেল কলেজ মাইক্রোবায়োলজি বিভাগ।

বৃহস্পতিবার (২৬ অক্টোবর) দুপুর ১ টায় ঠাকুরগাঁও সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাল্টিপারপাজ হলরুমে রাজশাহী মেডিকেল কলেজ মাইক্রোবায়োলজি বিভাগের পক্ষ থেকে এই ত্রাণসামগ্রী বিতরণ কর্মসূচি পালিত হয়।

উক্ত ত্রাণসামগ্রী বিতরণ কর্মসূচিতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আখতারুজ্জামান। এছাড়া অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাংবাদিক মো.রাকিব আল রিয়াদ, সাংবাদিক মো. নুর ই আলম সিদ্দিকী।

ত্রাণ কার্যক্রমের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন ঠাকুরগাঁও প্রতিনিধি এস. এম. মনিরুজ্জামান মিলন।

উল্লেখ্য, গত আগস্টের মাঝামাঝি সময়ে টানা ৭৫ ঘন্টা বৃষ্টি ও ভারতের ২১ টি বাঁধ খুলে দেওয়ার কারণে রংপুর বিভাগে প্রলয়ঙ্করী বন্যার সৃষ্টি হয়। রংপুর বিভাগের ৮ জেলায় ব্যাপক ক্ষয়ক্ষতি ও প্রাণহানি ঘটে।

রংপুর বিভাগের ৮ জেলায় ক্ষতিগ্রস্ত পরিবারে ত্রাণসামগ্রী পাঠানোর অংশ হিসেবে ঠাকুরগাঁও জেলাতেও এই ত্রাণসামগ্রী প্রেরণ করে রাজশাহী মেডিকেল কলেজ মাইক্রোবায়োলজি বিভাগ। এখনও ক্ষতির বোঝা কাটিয়ে উঠতে না পারেনি এমন অসহায় ২৫ পরিবারের মাঝে এই ত্রাণসামগ্রী বিতরণ করা হয়।

Be the first to comment on "ঠাকুরগাঁওয়ে রাজশাহী মেডিকেল কলেজ মাইক্রোবায়োলজি বিভাগের ত্রাণসামগ্রী বিতরণ"

Leave a Reply