ট্রাম্প সিঙ্গেলস’ নামক ডেটিং সাইট তৈরি হল ট্রাম্প সমর্থকদের জন্য!

ডোনাল্ড ট্রাম্পের সমর্থকদের জন্য ডেটিং ওয়েবসাইট তৈরি হলো আমেরিকায়। সাইটটির নাম- `ট্রাম্প সিঙ্গেলস`। পেশায় তথ্যপ্রযুক্তি বিশেষজ্ঞ ডেভিড গোস এই ডেটিং সাইটটির নির্মাতা।
ওয়েব সাইটটির নাম থেকেই বোঝা যাচ্ছে যে, এখানে কেবল অ্যাকাউন্ট খুলতে পারবেন তারাই যারা প্রেসিডেন্ট ট্রাম্পের সমর্থক। কিন্তু হঠাৎ এমন একটা `এক্সক্লুসিভ` ওয়েবসাইট তৈরি করার প্রয়োজন হলো কেনো?
গোস বলেন, ‘আমি বলব, ওদের (ডেমোক্র্যাটদের) চোখে যে ঘৃণা দেখতে পাওয়া যাচ্ছে সেজন্যই এমন একটা ডেটিং সাইট প্রস্তুত করতে হলো আমাদের।’
সম্পূর্ণ প্রচারপর্ব জুড়ে ট্রাম্পের স্লোগান এবং প্রতিশ্রুতি ছিল ‘আমেরিকাকে আবারও মহান করে তোলা’। অনেকটা সেই ঢঙেই এই সাইটটির উদ্দেশ্য হিসাবে প্রচার করা হচ্ছে- ‘ডেটিং-কে আবারও মহান করে তোলা’।
উল্লেখ্য, নির্বাচনের ফল প্রকাশ পেতেই আমেরিকা জুড়ে বিভিন্ন এলাকায় ট্রাম্প বিরোধী মানুষের ঢল নামে রাস্তায়। তাদের একটাই বক্তব্য ছিল, ট্রাম্পকে তারা প্রেসিডেন্ট হিসাবে মেনে নিতে পারবেন না। সেই প্রতিবাদ সময়ের সঙ্গে ফিকে হয়েছে মনে করেছিল অনেকেই।
কিন্তু ২০ জানুয়ারি শপথ গ্রহণের প্রাক্কালে আমেরিকা আবারো দেখল প্রবল ট্রাম্প বিরোধিতা। সম্ভবত সেই জায়গা থেকেই ট্রাম্পের সমর্থক গোষ্ঠীর পক্ষ থেকে এমন একটা প্রয়াস বলে মনে করা হচ্ছে।

Be the first to comment on "ট্রাম্প সিঙ্গেলস’ নামক ডেটিং সাইট তৈরি হল ট্রাম্প সমর্থকদের জন্য!"

Leave a Reply