ট্রাম্পকে জিমি কিমেলের কটাক্ষ!

৮৯তম অস্কার আসরেও তারকাদেরে বিদ্রুপ ও কটাক্ষের প্রধান লক্ষ্যবস্তু ছিলেন ডোনান্ড ট্রাম্প!

অবস্থা এমন দাঁড়িয়েছে যে যুক্তরাষ্ট্রর নবনির্বাচিত প্রেসিডেন্টকে কটাক্ষ ও আক্রমণাত্মক মন্তব্য ছাড়া যেন পূর্ণতা পাচ্ছে না মার্কিনীদের কোনো পুরস্কার আসর! গোল্ডেন গ্লোব আসরে মেরিল স্ট্রিপকে দিয়ে শুরু হওয়া এ বিষয়টি এখন পরিণত হয়েছে যে কোনো পুরস্কার অনুষ্ঠানের রীতিতে! সে তালিকা থেকে বাদ গেল না অস্কারও!

অস্কার অনুষ্ঠানের অন্যতম আলোচিত ঘটনা ছিলো মেরিল স্ট্রিপ-এর ২০তম অস্কার মনোনয়ন! এর আগে গোল্ডেন গ্লোব আসরে ট্রাম্প-এর সমালোচনা করায় তাকে হলিউডের ‘অতিমূল্যায়িত’ ও ‘অনুপ্রেরণাহীন’ অভিনেত্রী বলে অবহিত করেছিলেন ট্রাম্প। এবারে ট্রাম্প-এর এ বক্তব্যের উচিত জবাব দিলেন উপস্থাপক জিমি কিমেল!

‘ফ্লোরেন্স ফস্টার জেনকিন্স’-এর জন্য অস্কার মনোনয়ন পাওয়া মেরিল স্ট্রিপকে উদ্দেশ্য করে জিমি কিমেল বলেন, “এবারের আসরে আমাদের মধ্যে আছেন এমন একজন অভিনেত্রী যিনি তার ‘অতিমূল্যায়িত’ ও ‘অনুপ্রেরণাহীন’ কাজের কল্যাণে এবারও জায়গা করে নিয়েছেন অস্কারে!”

কিমেল আরও বলেন, “এ ‘অতিমূল্যায়িত’ ও ‘অনুপ্রেরণাহীন’ অভিনেত্রী ইতোমধ্যেই প্রায় ৫০ টি সিনেমায় অভিনয় করে ফেলেছেন! এবারে ২০তম বার অস্কার আসরে নাম লিখিয়ে তৈরি করলেন নতুন রেকর্ড! এ বছর তিনি কোনো ভালো সিনেমা করেননি তবুও অভ্যাসবশত আমরা তাকে মনোনিত করেছি!”

শুধু তাই নয়, নিজের বক্তব্যের শেষে ‘অতিমূল্যায়িত’ স্ট্রিপ-এর উদ্দেশ্যে সবাইকে দাঁড়িয়ে অভ্যর্থনা জানানোর অনুরোধ করেন তিনি। উপস্থিত অতিথিরা তাতে সানন্দে সাড়া দেয়। করতালিতে ফেটে পড়ে লস এঞ্জেলসের ডলবি থিয়েটার।

Source :bdnews24

Be the first to comment on "ট্রাম্পকে জিমি কিমেলের কটাক্ষ!"

Leave a Reply