জিৎ সেরা না শাকিব, কি বললেন রজতাভ?

https://www.bdnow24.com/category/বিনোদন/

কলকাতার সিনেমার দুই প্রজন্মের সাক্ষী হয়ে আছে অভিনেতা রজতাভ দত্ত। খল চরিত্র, কমেডি চরিত্র কিংবা ইতিবাচক কোন চরিত্র সব ক্ষেত্রেই ২৯ বছর যাবত নিজের গুণের প্রমাণ দিচ্ছেন এই অভিনেতা।

বহমান খ্যাতির সুনামে বর্তমানে যৌথ প্রযোজনার ছবিতেও কাজ করছেন। সেই সুবাদে বাংলাদেশে আসা যাওয়া ও শিল্পীদের সাথে কাজ করছেন। সব সময়ই এই দেশের চিত্র ও সিনেমা শিল্পের উন্নয়নের প্রশংসা করেছেন এই অভিনেতা।

একই সাথে ওপার বাংলার জিৎ, দেব থেকে এই বাংলার শাকিব খান সকল সেরার সাথেই কাজ করেছেন তিনি। এদিকে যৌথ প্রযোজনায় জিৎ ও শাকিব দুই জনই মুক্তি পেয়েছে দুই শহরে। তবে বর্ষীয়ান এই অভিনেতার কাছে কে সেরা, এই প্রসঙ্গে রজতাভ দত্ত বললেন,

এই দ্বন্দ তো চিরকালই চলে এসছে। আমরা ছোটবেলায় কি শুনি নি উত্তম বাবু সেরা না সৌমিত্র চট্টোপাধ্যায় সেরা? এটা সুস্থতার লক্ষণ। তার মানে ছবি নিয়ে দুই বাংলায় উন্মাদনা রয়েছে। এটা এক দিক দিয়ে থাকা ভাল লক্ষণ আমি খারাপ বলে মনে করি না। তার এই উত্তরে খুব বুঝা যায় কৌশলেই বিতর্কিত এই প্রশ্নের উত্তর তিনি দিয়ে দিয়েছেন।

এদিকে যৌথ প্রযোজনায় দুই দেশের এই সিনেমা শিল্প নিয়ে রজতাভ জানালেন, এটা খুব চমৎকার ব্যাপার একটা। এতে দুই বাংলার অনেক মানুষের কাজের সুযোগও বাড়ছে। এতে বাংলা সিনেমার বিজনেস্ টা অনেক টা বাড়বে। এছাড়া ভালোবাসা অনেক বেড়েছে এর থেকে আনন্দের আর কি হতে পারে।

Source :binodon69

Be the first to comment on "জিৎ সেরা না শাকিব, কি বললেন রজতাভ?"

Leave a comment

Your email address will not be published.


*