ছবিতে বুবলী আপুর জন্য শাকিব খানকে স্যাক্রিফাইস করবো: লিয়ানা

শামীম আহমেদ রনী পরিচালিত রংবাজ চলচ্চিত্রে কাজ করছেন মডেল-অভিনেত্রী লিয়ানা লিয়া। মোশাররফ করিমের বিপরীতে আরএফএল চেয়ারের একটি বিজ্ঞাপনের মাধ্যমে টেলিভিশন পর্দায় অভিষেক ঘটে লিয়ার। এরপরে একে বেশ কয়েকটি বিজ্ঞাপনে কাজ করেছেন তিনি। বিভিন্ন সময়ে বিভিন্ন মিউজিক ভিডিওর মডেলও হন লিয়া। সর্বশেষ ইমরানের বিপরীতে ধোঁয়া নামের একটি গানে মডেল হয়েছেন এই মডেল।

লিয়ার সাথে যখন যোগাযোগ করা তখন তিনি উত্তরবঙ্গের জেলা নাটোরের দিঘাপাতিয়া রাজবাড়ির সামনে ‘রংবাজ’ ছবির শুটিং করছিলেন। প্রচণ্ড ব্যস্ততার মধ্যেও শুটিং স্পট থেকে দূরে বাইরে এসে কথা বললেন তিনি। শাকিব খানের সাথে রংবাজ ছবিতে অভিনয় করার সুযো পেয়ে দারুণ উচ্ছ্বসিত তিনি। লিয়া বলেন, রনী ভাইয়ের সাথে আমার অনেক আগে থেকেই পরিচয়। তিনি যখন রংবাজ ছবিতে কাজ করার কথা বললেন তখন আমি চরিত্র সম্পর্কে আগ্রহী হলাম।

লিয়ানা লিয়া বলেন, চরিত্র সম্পর্কে আহামরি কিছু মনে হলো না। কিন্তু মনে হলো একটা চ্যালেঞ্জ এটা। শাকিব ভাইয়া এখানে প্রধান নায়ক। আমি তার প্রেমে পড়ে যাই। তাকে ভালোবাসি। কিন্তু শাকিব ভাই আমাকে ভালোবাসে না। শাকিব ভাই ভালোবাসে বুবলী আপু। এখানে আমি শাকিব ভাইয়ার জন্য বুবলী আপুকে স্যাক্রিফাইস করি। আমার চরিত্রটি স্যাক্রিফাইসিং চরিত্র। ভাবলাম এটাকে চ্যালেঞ্জ হিসেবে নেই।

লিয়ানা লিয়া এ বছর ইন্টারমিডিয়েট সম্পন্ন করেছেন অপেক্ষা রয়েছেন বিশ্ববিদ্যালয়ে ভর্তির জন্য। চলচ্চিত্র নিয়মিত হবেন কি না জানতে চাইলে লিয়া বলেন, আমি জানি আমি আসলে কি করবো। একটু দ্বিধায় আছি। যদি এই চলচ্চিত্রে ভালো করতে পারি তাহলে চিন্তাভাবনা করতে পারি। এমনও হতে পারে এটাই প্রথম চলচ্চিত্র এটাই শেষ। তবে আমি মিডিয়াতে এসেছি এখানে কাজ করবো।

Source :kalerkontho

Be the first to comment on "ছবিতে বুবলী আপুর জন্য শাকিব খানকে স্যাক্রিফাইস করবো: লিয়ানা"

Leave a Reply