চাকুরিজীবীদের জন্য সুখবর!আগামী সপ্তাহে আসছে লম্বা ছুটি!!

প্তাহে ২ দিন সাপ্তাহিক ছুটি থাকলেও অধিকাংশ চাকরিজীবীরাই নিজেদের পরিবারের সাথে এই সময়টুকু কাটাতে পারেন না। কারণ যাওয়া আসতেই ২ দিন শেষ হয়ে যায়। তাছাড়া অধিকাংশ চাকরিজীবীরা চাইলেই বড় ছুটি নিতে পারেন না নিজেদের অফিসের কাজের জন্য

তবে আগামী সপ্তাহে ঈদের আগেই সরকারি বেসরকারি চাকুরিজীবীরা পাচ্ছেন লম্বা ছুটি। আগামী ২৭ এপ্রিল থেকে সাত দিন সাপ্তাহিক ছুটি, বৌদ্ধ পূর্ণিমা, মে দিবস, শবে বরাত, ইত্যাদি মিলেয়ে সর্বমোট ৭ দিনের ছুটি কাটাবেন সরকারি-বেসরকারি কর্মকর্তা-কর্মচারীরা। যার ফলে আগামী ২৭ এপ্রিল থেকে ৫ মে পর্যন্ত মাত্র দুই দিন অফিস খোলা।

আগামী ২৭ ও ২৮ এপ্রিল শুক্র শনিবার সাপ্তাহিক ছুটি। আর ২৯ এপ্রিল রবিবার বৌদ্ধ পূর্ণিমার সরকারি ছুটি। তারপর ৩০ এপ্রিল সোমবার অফিস খোলা এবং পহেলা মে মঙ্গলবার মহান মে দিবস। তাছাড়া পরদিন ২ মে বুধবার পবিত্র শবে বরাতের ছুটি থাকলেও ৩ মে বৃহস্পতিবার অফিস খোলা। তারপর আবার পরের দুইদিন শুক্র ও শনিবার সাপ্তাহিক ছুটি রয়েছে।

মোট কথা বলা যায়,কোন ভাবে যদি ৩০ এপ্রিল ও ৩ মে এই দুইদিন ছুটি নেওয়া যায়, তাহলে সর্বমোট ৯ দিনের একটা বিশাল ছুটি উপভোগ করার সুযোগ মেলবে কর্মকর্তা-কর্মচারীদের।

এদিকে এই বছরের সরকারি ছুটির তালিকায় দেখা গেছে চলতি বছরের ঈদুল ফিতরের সম্ভাব্য ছুটি হতে পারে ১৫ – ১৭ জুন। তবে তা চাঁদ দেখার উপর নির্ভরশীল।

Be the first to comment on "চাকুরিজীবীদের জন্য সুখবর!আগামী সপ্তাহে আসছে লম্বা ছুটি!!"

Leave a Reply