চলতি বছর কোন কোন বায়োপিকগুলি মুক্তি পাচ্ছে?

https://www.bdnow24.com/category/বিনোদন/

বায়োপিক নিয়ে সকলেরই বিশেষ আগ্রহ থাকে। ‘ভাগ মিলখা ভাগ’, ‘এম এস ধোনি’, ‘দঙ্গল’, ‘মেরি কম’ এর মত ছবি দেখতে দর্শক অপেক্ষা করে বসে থাকে। এবছরও মুক্তি পাচ্ছে বেশ কয়েকটি বায়োপিক।

১) ড্যাডি: অরুন গুলাব গাওলিকে নিয়ে তৈরি এই ছবি। গ্যাংস্টার থেকে কিভাবে রাজনীতির ময়দানে তার আবির্ভাব সেই নিয়েই এই ছবির গল্প। তার ভক্তরা তাকে ড্যাডি বলেই ডকতো। ড্যাডির চরিত্রে অভিনয় করবেন অর্জুন রামপাল। দুজনের চেহারাতেও মিল রয়েছে।

২) হাসিনা: দ্য কুইন অফ মুম্বই: দাউদ ইব্রাহিমের বোন হাসিনা পার্করের জীবন নিয়ে তৈরি এই ছবি। হাসিনার চরিত্রে আছেন শ্রদ্ধা কাপুর। বাবলি ইমেজ ছেড়ে এই ছবিতে শ্রদ্ধা অন্য লুকে। ছবিতে দাউদের ভূমিকায় শ্রদ্ধার ভাই সিদ্ধার্ত কাপুর রয়েছেন।

৩) মান্টো: দেশভাগের পরিপ্রেক্ষিতে ‘টোবা টেক সিং’ রচয়িতা বিশিষ্ট উর্দু সাহিত্যিক সাদাত হোসেন মান্টোর জীবনী অবলম্বনে তৈরি এই ছবি। মান্টোর ভূমিকায় অভিনয় করছেন নওয়াজ উদ্দিন সিদ্দিকি। এই ছবির পরিচালক হলেন নন্দিতা দাস। এই ছবি যে বিশেষ কিছু প্রদর্শন করতে চলেছে তা আশা করাই যায়।

৪) সঞ্জয় দত্ত: সঞ্জয় দত্তকে নিয়ে তৈরি বায়োপিকের নাম কি হবে তা এখনও স্থির হয়নি। তবে সঞ্জয়ের ভূমিকায় অভিনয় করছেন রনবির কাপুর এটা এতদিনে সবার জানা। সঞ্জয়ের বাবা সুনীল দত্তের ভূমিকায় পরেশ রাওয়াল এবং মা নার্গিসের ভূমিকায় আছেন মনীষা কৈরালা। এই ছবি নিয়ে দর্শকদের উত্তেজনা তুঙ্গে।

Source :kolkata24*7

Be the first to comment on "চলতি বছর কোন কোন বায়োপিকগুলি মুক্তি পাচ্ছে?"

Leave a Reply