ঘুমের মধ্যে স্ত্রীকে ধর্ষণ করে তা ভিডিও করতেন স্বামী, তারপর…

নারীরা কোথায় নিরাপদ? রাতের অন্ধকারে রাস্তাঘাটে তো দূর, নিজের বাড়িতেই চরম হেনস্তার শিকার হতে হয় তাদের। আর এ ছবি শুধু এ দেশেরই নয়, গোটা বিশ্বেই ছড়িয়ে ছিটিয়ে রয়েছে এমন উদাহরণ। এবার সামনে এলো ব্রিটেনের এক ঘটনা।

দিনের পর দিন ঘুমের মধ্যে স্ত্রীর ওপর যৌন অত্যাচার চালিয়ে যেতেন স্বামী। শুধু তাই নয়, স্ত্রীর ঘুমের সুযোগ নিয়ে তাঁকে ধর্ষণের ঘটনা ভিডিও করতেন। এই অপরাধের জন্য ওই ব্যক্তিকে ৯ বছর কারাবাসের শাস্তি দিয়েছেন আদালত।

গত ১০ বছর স্বামীর সঙ্গে সংসার করছেন ওই নারী। আর পাঁচটা সাংসারিক অশান্তির মতো এই দম্পতির জীবনেও অশান্তি ছিল। কিন্তু এভাবে যে স্বামী তাঁদের যৌন মিলনের ভিডিও মোবাইলে রেকর্ড করছিলেন, তা কল্পনাও করতে পারেননি তিনি। তাঁর ঘুমের সুযোগ নিয়ে দিনের পর দিন ধর্ষণ করে গিয়েছেন এবং সেই ধর্ষণের দৃশ্য ভিডিও করেছেন।

জানা গেছে, একদিন বাড়িতে ভুল করে ফোন ফেলে কাজে বেরিয়ে যান স্বামী।

তখনই মোবাইল ঘাঁটতে গিয়ে নিজেদের মিলনের একাধিক ভিডিও দেখতে পান নির্যাতিতা। তারপরই গোটা ঘটনা বুঝতে পারেন তিনি এবং পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে ওই ব্যক্তিকে গ্রেপ্তার করে পুলিশ। পরবর্তীতে তাঁকে ৯ বছরের কারাদণ্ডের সাজা শোনান আদালত। একই সঙ্গে আদালত অভিযুক্তকে তীব্র ভর্ৎসনা করেন।

নির্যাতিতা নারী জানাচ্ছেন, ‘ভাবতেও পারিনি আমার স্বামী এভাবে আমাকে বোকা বানাবে। সে দিনের পর থেকে আমার ও আমার সন্তানদের জীবন এক্কেবারে পাল্টে গিয়েছে। ওর মুখও আর কখনও দেখতে চাই না আমি। ‘

সূত্র : সংবাদ প্রতিদিন

Be the first to comment on "ঘুমের মধ্যে স্ত্রীকে ধর্ষণ করে তা ভিডিও করতেন স্বামী, তারপর…"

Leave a Reply