গ্যাব্রিয়েল জেসুস সম্পর্কে যা বললেন নেইমার

https://www.bdnow24.com/category/খেলাধুলা/

ম্যানচেস্টার সিটির হয়ে ক্যারিয়ারের শুরুতেই আলো ছড়ানো গাব্রিয়েল জেসুসের দারুণ প্রশংসা করেছেন নেইমার। স্বদেশি তরুণ স্ট্রাইকারের খেলা দেখতে ভালোবাসেন ব্রাজিলের এই তারকা ফরোয়ার্ড।

মাত্র ১৯ বছর বয়সেই পাঁচবার বিশ্বকাপ জয়ী ব্রাজিল দলে স্ট্রাইকার হিসেবে জায়গা করে নেন জেসুস। আর ইংলিশ ক্লাব সিটির হয়ে তার শুরুর পারফরম্যান্স ছিল চমৎকার; পাঁচ ম্যাচ খেলে তিনটি গোল করেন ও সতীর্থদের দিয়ে দুটি করান।

এই দুর্দান্ত পারফরম্যান্সের কারণেই অভিজ্ঞ তারকা সের্হিও আগুয়েরোকে বেঞ্চে বসিয়ে জেসুসকে মূল একাদশে জায়গা দেন পেপ গুয়ার্দিওলা। তবে চোট পেয়ে মাঠের বাইরে এখন তরুণ এই ফরোয়ার্ড। পায়ে অস্ত্রোপচারের পর সুস্থ হয়ে ফেরার অপেক্ষায় আছেন জেসুস।

বর্তমানের অন্যতম সেরা ফুটবলার নেইমারের বিশ্বসেরা হওয়াটা সময়ের ব্যাপার বলে বিশ্বাস অনেকের। এরই মধ্যে শুরু হয়ে গেছে ‘নতুন নেইমার কে হবে’ নিয়ে আলোচনাও।

উঠতি তারকাদের কার মধ্যে নিজেকে দেখেন বার্সেলোনা ফরোয়ার্ড?- জবাবে জেসুস আর আতলেতিকো মাদ্রিদের ফরাসি ফরোয়ার্ড গ্রিজমানের নাম বললেন নেইমার।​

ব্রাজিলের একটি টিভিকে নেইমার বলেন, “নতুন প্রজন্মের মধ্যে, আমি গ্রিজমানকে খুব পছন্দ করি। কিন্তু গাব্রিয়েল জেসুসের প্রতি আমার দারুণ ভালোলাগা আছে।”

“তার খেলার ধরণ এবং একসঙ্গে আমরা সেলেসাও দলে খেলি বলে তাকে আমি পছন্দ করি। রিও অলিম্পিকেও আমরা একসঙ্গে খেলেছি। সে খুব ভালোভাবে মূল সেলেসাও দলে ঢুকেছে। সে অনেক সম্ভাবনাময় ছেলে।”

ইউভেন্তুসের আর্জেন্টাইন ফরোয়ার্ড পাওলো দিবালারও প্রশংসা করেন নেইমার।

Be the first to comment on "গ্যাব্রিয়েল জেসুস সম্পর্কে যা বললেন নেইমার"

Leave a Reply